28 C
Dhaka
বুধবার, ২১ অক্টোবর ২০২০, | সময় ৯:১৫ অপরাহ্ণ

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ: একজনের যাবজ্জীবন

টাঙ্গাইল প্রতিনিধি,

টাঙ্গাইলের ভূঞাপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণ মামলায় নাজমুল নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।


আজ বুধবার (১৪ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমীন এ রায় ঘোষণা করেন। সেই সাথে রায়ে উল্লেখ করা হয় ধর্ষণের ফলে জন্ম নেয়া কন্যা সন্তান আসামির পিতৃ পরিচয়ে বড় হবে। এছাড়াও জেলা ম্যাজিস্ট্রেটকে তার ভরণপোষণসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আদেশ দেয়া হয়। দণ্ডিত পলাতক আসামি নাগরপুর উপজেলার ভাতুরা গ্রামের আজিম উদ্দিনের ছেলে নাজমুল। বর্তমানে তিনি পলাতক রয়েছে।
 
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বিশেষ পিপি নাসিমুল আক্তার জানান, টাঙ্গাইলের ভূঞাপুরে ২০০৮ সনের ৬ ডিসেম্বর রাতে দণ্ডিত আসামি নাজমুল ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের ৪নং পুনর্বাসন আবাস্থলে ওই নারীর বসত ঘরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। পরে ওই নারী গর্ভবতী হয়ে পড়ে এবং তার গর্ভে একটি কন্যা সন্তান জন্ম নেয়। এ ঘটনায় ওই নারী টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করলে সাক্ষ্য প্রমাণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

আরও পড়ুন...

নড়াইলের পল্লীতে আধুনিকতার দাপটে হারিয়ে যাচ্ছে  ঢেঁকি শিল্প!!

Staff correspondent

ঝিনাইদহে বিপুল পরিমান মাদকসহ ২ জন আটক

Staff correspondent

নড়াইলে যৌতুক না পেয়ে স্বামীর নির্যাতনে হাসপাতালে ছটপট করছে

Staff correspondent
bn Bengali
X