26 C
Dhaka
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, | সময় ৮:২৩ অপরাহ্ণ

তিন ইউনিয়ন পরিষদ নির্বাচন লোহাগাড়ায় নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করলেন আ’লীগ নেতা আমিনুল ইসলাম আমিন

অমিত কর্মকার, লোহাগাড়া প্রতিনিধি ঃ

লোহাগাড়ায় তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের পক্ষে গণসংযোগ ও সমাবেশ করেছেন আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম আমিন। আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের গনসংযোগ ও সমাবেশে নৌকায় ভোট দিয়ে উক্ত তিন ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন।
উল্লেখ্য, ২০ অক্টোবর উপজেলা সদর লোহাগাড়া, আমিরাবাদ ও আধুনগর ইউনিয়ন এ তিন ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই তিন ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীরা হলেন লোহাগাড়ায় নুরুচ্ছাফা চৌধুরী, আমিরাবাদ এসএম ইউনুচ ও আধুনগরে নুরুল কবির।
সচেতন মহলের মতে আমিনুল ইসলামের গনসংযোগ ও সমাবেশে অংশগ্রহণের কারনে এই তিন ইউনিয়নে গনজোয়ার সৃষ্টি হয়েছেন নৌকার পক্ষে, যা দৃশ্যমান। গনসংযোগ ও সমাবেশে আমিনুল ইসলামের সাথে ছিলেন চট্টগ্রাম দক্ষিণ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন হিরু ও সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো: কুতুব উদ্দিন চৌধুরী প্রমুখ।
গত ১২ ও ১৩ অক্টোবর এ গণসংযোগ ও সমাবেশের আয়োজন করা হয়। ১২ অক্টোবর সোমবার আধুনগর ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় গণসংযোগের আয়োজন করা হয়। সন্ধ্যায় আধুনগর খাঁনহাটে অনুষ্ঠিত হয় এক বিশাল নির্বাচনী সমাবেশ। এ সমাবেশে প্রার্থী নুরুল কবিরসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
১৩ অক্টোবর মঙ্গলবার আমিরাবাদ ইউনিয়নের বেশ কয়েক স্থানে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়। এ ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী এসএম ইউনুচসহ স্থানীয় নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। একই বিকেলে লোহাগাড়া দরবেশহাটে এক বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। এসময় সভাপতিত্ব করেন, লোহাগাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো: জসিম উদ্দিন। অন্যদের বক্তব্য রাখেন প্রার্থী নুরুচ্ছাফা চৌধুরী, যুবলীগ নেতা মিয়া মুহাম্মদ শাহ্জাহান ও মিজানুর রহমান প্রমুখ। সভা স ালনায় ছিলেন লোহাগাড়া উপজেলা সেচ্চা সেবকলীগ নেতা নুরুল আবছার।
সমাবেশে আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম আমিন আরো বলেন, রাজনীতি মানুষের কল্যাণে। দলের নেতাকর্মীদেরকে মানুষের ভালবাসা অর্জনের পরামর্শ দেন। ভোটের জন্য ভোটারদের মনজয় করতে হবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন। বক্তব্য আওয়ামীলীগ সরকারের সার্বিক উন্নয়নের তথ্য তুলে ধরেন আমিনুল ইসলাম।

আরও পড়ুন...

লামায় ডেঙ্গু প্রতিরোধ ও মশক নিধনে পরিচ্ছন্নতা অভিযান

Staff correspondent

ফ্রান্সে সেরা”শেফ” অ্যাওয়ার্ড পেলেন সিলেটের আব্দুর রহিম :

Staff correspondent

গরুর এ রোগে মৃত্যুহার কম হলেও ঝুঁকি

Staff correspondent
bn Bengali
X