31 C
Dhaka
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, | সময় ৭:৪০ অপরাহ্ণ

সীতাকুণ্ডে ছেলে হাতে মারধর খেয়ে আহত হওয়া বৃদ্ধা মায়ের পাশে দাঁড়ালেন-এএসপি শম্পা রানী শাহা

মামুনুর রশিদ মাহিন – সীতাকুণ্ড(চট্রগ্রাম)প্রতিনিধি  

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার ১নং ওয়ার্ডের উত্তর এয়াকুব নগর গ্রামের বাসিন্দা মৃত নুরুল আলমের স্ত্রী ৯০ বছর বয়সী বৃদ্ধা জরিপা বেগমকে নিজের সন্তান ও তার ছেলের হাতে বেদড়ক পিটুনি খেয়ে আহত হওয়া বৃদ্ধা মায়ের পাশে দাঁড়ালেন অতিরিক্ত এসপি (সীতাকুণ্ড সার্কেল) শম্পা রানী শাহা।

মঙ্গলবার(১৩ অক্টোবর ২০)সীতাকুণ্ড পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর এয়াকুব নগর এলাকায় জরিফা খাতুন নামের এক বৃদ্ধা মাকে তার ছেলে জসিম উদ্দীন মারধর করে ঘর থেকে বের করে দেয়।

পরে ঘটনাটি চারিদিকে জানাজানি হলে,অতিরিক্ত এসপি (সীতাকুণ্ড সার্কেল) শম্পা রানী শাহা নজরে আসে।তিনি তার সঙ্গীয় মডেল থানার সেকেন্ড অফিসার রাশেদুজ্জামান রাশেদ,এস আই আবুল বাশার ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধা মহিলাকে ঘরে তুলে দেন। এবং ছেলের বৌকে পেয়ে শ্বাশুড়ির যত্ন নেয়ার কথা বলে শাসিয়ে দেন।অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) বৃদ্ধা দেখতে যাওয়ার সময় এক মাসের ঔষধ ও খাদ্য সামগ্রী তুলে দেন।

যখন এই জঘন্যতম কাজটি মানব হৃদয়ে বার বার প্রকম্পিত করে তখন একজন বৃদ্ধা মায়ের পাশে দাঁড়ানো এবং তাকে আশ্বস্ত করা সত্যিই প্রশংসনীয় দাবিদার রাখেন অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল)শম্পা রানী শাহা।

আরও পড়ুন...

কুড়িগ্রাম জেলা পুলিশের ভিন্নধর্মী উদ্যোগ বিনা প্রয়োজনে মোটরসাই‌কেল নি‌য়ে বের হ‌লেই পু‌লি‌শের সঙ্গে ৮ ঘন্টা ডিউটি!

Staff correspondent

সুন্দরবনের খালে মৎস্য আহরনের অভিযোগে দুই জেলেকে আটক করেছে পুলিশ

Staff correspondent

নড়াইলে ডিবি পুলিশের হাতে বিদ্যালয়ের সভাপতি আটক 

Staff correspondent
bn Bengali
X