25 C
Dhaka
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, | সময় ৯:৩৫ পূর্বাহ্ণ

রাণীশংকৈলে একই পরিবারে মা, মেয়ে ও ছেলের মৃতদেহ উদ্ধার

হুমায়ুন কবির, রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের ভরনিয়া শিয়ালডাঙ্গী গ্রামে ১৫ অক্টোবর বৃহস্পতিবার সকালে একই পরিবারে মা মেয়ে ছেলেসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে রাণীশংকৈল থানা পুলিশ। নিহতরা হলেন শিয়ালডাঙ্গী গ্রামের বাসিন্দা আকবর আলীর স্ত্রী আরিদা খাতুন (৩২) , মেয়ে আকলিমা আক্তার আখি (১০) ও শিশু সন্তান আরাফাত (৪)। নিহতরা সম্পর্কে মা মেয়ে ও ছেলে। মৃত্যের স্বামী আকবর আলী জানান, গতকাল বুধবার রাতে স্ত্রী আরিদার সাথে ভ্যান কেনার বিষয়ে ঋনের টাকা নিয়ে ঝগড়া হয়। এ সময় আরিদা অভিমান করে বলেন, সে আর সংসার করবে না।
এরপর প্রতি রাতের ন্যায় খাওয়া সেরে সকলে ঘুমিয়ে পড়েন। ভোররাতে আকবর আলী ঘুম থেকে উঠে দেখেন তার স্ত্রী ও দুই সন্তান ঘরে নেই।
এ সময় তিনি বাড়ির আশেপাশে ও গ্রামে অনেক খোঁজাখুঁজি করেও কোথাও না পেয়ে স্ত্রী আরিদার বাপের বাড়িতে যোগাযোগের চেষ্টা করে। সেখানেও তার সন্ধান মেলেনি। পরে সকালে বাড়ির পাশে নিঝুম একটি ছোট্ট ডোবায় স্ত্রী ও দুই সন্তানের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। এরপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিজেদের নিয়ন্ত্রনে নেয়।
ধর্মগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সফিকুল ইসলাম মুকুল বলেন, ঘটনাটি খুবই দু:খজনক এবং ৩ জনের লাশ একসাথে ডোবায় পাওয়ার বিষয়টি রহস্যজনক। ঘটনা তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের দৃষ্টান্ত মূলক বিচারের দাবী জানাচ্ছি। এব্যাপারে সিনিয়র সহকারি পুলিশ সুপার তোফাজ্জল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং ৩ জনের মৃতদেহ উদ্ধার করে। মৃত্যুর কারণ এখন পর্যন্ত নিশ্চিত করা সম্ভব হয়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে।

আরও পড়ুন...

তাড়াইলে ১শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

Staff correspondent

ভোলা মেঘনা তেতুঁলিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে চলছে মা ইলিশ শিকার।

Staff correspondent

মোংলার পশুর নদী থেকে ১৫ মণ চিংড়ি শুঁটকি জব্দ করেছে বন বিভাগ

Staff correspondent
bn Bengali
X