31 C
Dhaka
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, | সময় ৩:৩৭ অপরাহ্ণ

ষড়যন্ত্র করে ২১বছর আওয়ামীলীগ কে রাষ্ট্র ক্ষমতার বাহিরে রাখা হয়ে ছিলো- মোংলা কেসিসি মেয়র তালুকদার আঃ খালেক

জসিম উদ্দিন,বিশেষ প্রতিনিধিঃ

দেশ স্বাধীনের পর ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো। আর সেই ষড়যন্ত্রকারীরা ২১ বছর আওয়ামীলীগ সরকারকে রাষ্ট্র ক্ষমতার বাহিরে রেখেছিলো। অধ্যাদেশ আর কালো আইন জারি করে বঙ্গবন্ধুর হত্যার বিচার করতে দেয়া হয়নি-বলে মন্তব্য করেছেন,খুলনা সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তালুকদার আবদুল খালেক। বৃহঃপতিবার(১৫ অক্টোবর) সকালে আড়াই কোটি টাকা ব্যায়ে নির্মিত মোংলা মুক্তিযোদ্ধা সংসদের নতুন ভবন উর্দ্ধোধনের সময় এমন মন্তব্য করেন তিনি। এসময় মেয়র আরো বলেন,আওয়ামীলীগ ২১ বছর ক্ষমতার বাহিরে থাকার কারনে দেশের উন্নোয়ন বাধাগ্রস্থ হয়েছে। বর্তমান সরকার প্রধান শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালে উন্নোত বিশ্বের কাতারে বাংলাদেশ নাম লেখাবে। আর সে লক্ষে কাজ করছে সরকার।
২০১৬ সালে জানুয়ারী মাসে তিনতলা বিশিষ্ট মোংলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সয়ের আধুনিক ওই ভবনটির নির্মান কাজ শুরু করা হয়। আর ২০১৮ সালের জানুয়ারী মাসে ভবনটির নির্মান কাজ সমাপ্ত হয়।
সভায় বন,পরিবেশ ও জলবায়ু বিষয়ক মন্ত্রনালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার,মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মুক্তিযোদ্ধা সংসদের ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান,সাবেক কমান্ডার আবুল কালাম বক্তব্য রাখেন।

মোংলা উপজেলা সহকারী কমিশনার(ভুমি) নয়ন কুমার রাজ বংশী,মোংলা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী,মোংলা উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও স্থানীয় আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতা কর্মি এ সময় উপস্থিত ছিলেন। নতুন ভবন উর্দ্ধোধন পরবর্তী সভায় সভাপতিত্ব করেন মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার।

জসিম উদ্দিন,মোংলা -১৫-১০-২০২০

আরও পড়ুন...

উপজেলা নির্বাহি অফিসার ওয়াহিদা খানমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চরফ্যাশনে মানববন্ধন।

Al Mamun Sun

গাজীপুরে নতুন করে করোনায় আক্রান্ত ৫৪ জন

Staff correspondent

গোবিন্দগঞ্জে শিশু সামি হত্যায় ৩ জনের আমৃত্যু কারাদণ্ড

Al Mamun Sun
bn Bengali
X