31 C
Dhaka
শনিবার, ১৭ অক্টোবর ২০২০, | সময় ২:৪৮ অপরাহ্ণ

নড়াইলে শোক মাতন ট্রেনের সাথে প্রাইভেটের ‘সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ 

যশোরের অভয়নগর উপজেলায় ট্রেনের সাথে প্রাইভেট কারের মুখোমুখি ‘সংঘর্ষে শিশুসহ কারের চার যাত্রী নিহত হয়েছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। এ ঘটনায় দুই বছরের শিশুসহ অপর দুই আরো’হী মারাত্মক আহত হয়েছেন। শুক্রবার (১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ভাঙ্গাগেটে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে খুলনাগামী মহানন্দা ট্রেন ভা’ঙ্গাগেট পার হওয়ার সময় ভৈরব ব্রিজের সংযোগ সড়ক দিয়ে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘ’র্ষ হয়। এ সময় ট্রেনটি কা’রটিকে ঠেলতে ঠেলতে প্রায় ২০০ মিটার দূরে নিয়ে যায়। কারটি দুমড়ে মুচড়ে ট্রেনের ইঞ্জিনের সঙ্গে আ’টকে থাকে।

এ দু’র্ঘটনায় ঘট’নাস্থলেই নড়াইলের হিরোক ভূঁইয়া (৪৫), তার বোন শিল্পি বেগম (৪০) ও ইঞ্জিঃ হিরোক ভূঁইয়া ভাইয়ের মেয়ে সাত বছরের শি’শু নিহ’ত হন। আর আহ’ত তিনজনকে উ’দ্ধা’র করে খুলনা নেওয়ার পথে আরো’হী প্র’য়াত হিরোকের বন্ধু আশরাফুল আলম (৪৫) মা’রা যান। পরে আহত দুই বছরের শিশু কন্যা ও একজন মহিলাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতা’লে ভ’র্তি করা হয়। সূত্রে জানা যায়, আহত ব্যক্তিরা নিহত হিরোক ভূঁইয়ার স’ন্তান (২) ও স্ত্রী’ (৩৫) যারা শেষ খবর পাওয়া পর্যন্ত চিকিৎসাধীন ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, ট্রেনের সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক শি’শুসহ তিনজন নিহ’ত হন এবং খুলনা হাসপা’তালে নেওয়ার সময় আশরাফুল আলম মা’রা যান। এ ঘ’টনায় অপর দুই যাত্রী আহ’ত হয়েছেন। দু’র্ঘটনায় নিহ’ত ও আহ’তদের সবার বাড়ি নড়াইল জেলায়।

নিহ’ত হিরোক ভূঁইয়ার বোনের মেয়ে (ভা’গ্নি) মীম খানম জানান, মা’মা পরিবারের পাঁচ সদস্য এবং এক বন্ধুকে নিয়ে ডাক্তার দেখাতে শুক্রবার বেলা পৌনে চারটার দিকে নড়াইল থেকে নিজের প্রাইভেটকার যোগে খুলনার উদ্দেশ্যে রওনা হন। পরে সন্ধ্যায় তিনি শু’নতে পান নওয়াপাড়া রেলক্র’সিংয়ে ট্রেনের ধাক্কায় মামা, খালা, মামাতো ভাই এবং মামার এক বন্ধু মারা গেছেন। এই ম’র্মান্তিক দুর্ঘটনায় নড়াইলে তার পরিবার ও পরিজনের মধ্যে শো’ক বিরা’জ করছে।

আরও পড়ুন...

ধনী ধাম্ভিক এক ব্যাক্তি পুরীতে জয় জগন্নাথ

Staff correspondent

আকস্মিক বন্ধের ২১দিন পর মঙ্গলবার থেকে খুলছে কমলগঞ্জের দলই চা বাগান

Ibrahim Khalil

ঝালকাঠিতে ৪০ জনেরও বেশি প্রবাসী দেশে এরমধ্যে ৬ জনকে হোম কোয়ারেইন্টাইনে ঝালকাঠিতে ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত উপকরন নেই

Staff correspondent
bn Bengali
X