31 C
Dhaka
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, | সময় ৩:৫৫ অপরাহ্ণ

সাবেক প্রতিমন্ত্রী মোশাররফ হোসেন আর নেই

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক জ্বালানী প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মোশাররফ হোসেন (এফসিএ) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার রাত সাড়ে আটটায় তিনি ইন্তেকাল করেন। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি নানা অসুস্থতায় ভুগছিলেন। তবে শেষের দিকে তার শরীরে করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে। গত ২৯ সেপ্টেম্বর তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি রাজনীতিতে প্রবেশের আগে বিভিন্ন মন্ত্রণালয়ে সচিবের দায়িত্ব পালন করেন। পরে তিনি ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসন থেকে বেশ কয়েকবার সংসদ সদস্য নির্বাচিত হন।    
 
তার মৃত্যুতে বিএনপির নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন। একই সঙ্গে তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন। আগামীকাল রবিবার বাদ জোহর ময়মনসিংহ ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা এবং বাদ আছর মুক্তাগাছা খেলার মাঠে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর ময়মনসিংহের মুক্তাগাছার পারিবারিক গোরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

আরও পড়ুন...

বিএনপির বিক্ষোভ সোমবার নিত্যপণ্যের ঊর্ধগতির প্রতিবাদে

Staff correspondent

খালেদা জিয়া প্যারোলে মুক্তি পাচ্ছেন?

Staff correspondent

ইসলামপুর আওয়ামী লীগের উদ্যোগে হত-দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরন

Staff correspondent
bn Bengali
X