28 C
Dhaka
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, | সময় ৭:৩৫ অপরাহ্ণ

ইসলামপুরে চিনাডুলী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥

তৃণমূল পর্যায়ে সাংগঠনিক অবকাঠামো জোরদার করার লক্ষে জামালপুরের ইসলামপুর চিনাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার গুঠাইল উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল দিনব্যাপী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। চিনাডুলী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মফিজদ্দিন মাস্টারের সভাপতিত্বে প্রধান অথিতি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস,এস মিজানুর রহমান। এতে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন-জামালপুর ও শেরপুরের সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন চান উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জামান আব্দুন নাসের বাবুল ,ইসলামপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহাম্মেদ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ছাবিনা ইয়াসমিন প্রমূখ। সম্মেলনে উপজেলা,ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃকর্মী অংশ নেয়।

সম্মেলনে একাধিক প্রার্থীর মধ্যে আগামী তিন বছরের জন্য নাজমূল ইসলাম নাজির কে সভাপতি ও সলিমুল্লাহ বাদশা মেম্বারকে সাধারণ সম্পাদক পদে ঘোষনা করা হয়েছে।

আরও পড়ুন...

নড়াইল জেলা পুলিশের মাস্টার প্যারেডে পরিদর্শন ও সালাম গ্রহণ করলেন পুলিশ সুপার

Staff correspondent

কলাপাড়ায় ভারী বৃষ্টিতে বিশাল ক্ষতির মুখে ৩০টি ইটভাটার মালিক ॥

Staff correspondent

সেভ দ্য রোড-এর রেশমা স্মরণে আলোচনা-দোয়া সভা

Staff correspondent
bn Bengali
X