28 C
Dhaka
বুধবার, ২ ডিসেম্বর ২০২০, | সময় ৪:৩১ অপরাহ্ণ

জন্মদিনে শুভেচ্ছায় ভাসছেন ছাত্রলীগ নেতা সাইফুউদ্দিন সবুজ।

মোঃইলিয়াছ তজুমদ্দিন প্রতিনিধি:

কিছু কিছু মানুষ আছে যারা পৃথিবীতে আসেন তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করতে। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে।সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখে আশপাশের মানুষ গুলোকে।পঙ্কিলতা যাদের কখনও স্পর্শ করে না। মনহয়না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি, ঠিক সেরকম একজন অতি সাধারন মানুষ তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের  যুগ্ন আহবায়ক ও তজুমদ্দিন সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুউদ্দিন সবুজ।আজ মঙ্গলবার সকলের সুপ্রিয় সাইফুউদ্দিন সবুজ এর শুভ জন্মদিন। তিনি তজুমদ্দিন উপজেলার তরুন ছাত্রলীগের এক উজ্জ্বল নক্ষত্র।ছাত্রলীগ পরিবারের সদস্যরা তাকে অন্যতম একজন অভিভাবক হিসেবেই মনে করেন।শুধু ছাত্রলীগের নেতাকর্মী নয়, ব্যক্তিগত জীবনে তিনি সবার সুখে-দুঃখে ছিলেন এবং থাকবেন এমনটিই প্রত্যাশা করেনসকলে।আজ ২০ অক্টোবর প্রথম প্রহর থেকেইজন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন সকলের প্রিয় ছাত্রলীগ নেতা সাইফুউদ্দিন সবুজ।জন্মদিনের প্রথম প্রহর থেকে মোবাইল ফোন, ফেসবুক কিংবা ম্যাসেঞ্জারে শুধু জন্মদিনের শুভেচ্ছা আর ভালোবাসা।সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোই যেনো আজ বন্ধু-বান্ধবী, ছোট ভাই-বোন, কর্মী সমর্থক আর শুভাকাক্সক্ষীদের দখলে। এ যেনো ঈদের মিলন মেলা। আসলেই তো ঈদ।কারণ বন্ধু-বান্ধবী, ছোট ভাই-বোন, কর্মী-সমর্থক আর শুভাকাক্সক্ষীদের কাছেসাইফুউদ্দিন সবুজের  জন্মদিন মানেইবিশেষ কিছু, যা আসে প্রতি বছরে মাত্রএকবার। এইদিনে আনন্দ উল্লাস না করলেকি হয়? চলুন দেখে নেয়া যাক সাইফুউদ্দিন সবুজ এর শুভ জন্মদিনে সামাজিকযোগাযোগ মাধ্যম ফেসবুকে কি হচ্ছে:
সাদির হোসেন রাহিম লিখেছেন, শুভ জন্মদিন!তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক প্রিয় সাইফুদ্দিন সবুজ ভাই। শুভ জন্মদিনে শুভেচ্ছা ও শুভ কামনা রইলো♥ তজুমদ্দিন উপজেলার যুগ্ন আহবায়ক ফরহাদ হোসেন লিখেছেন  শুভ জন্মদিন।। শুভ জন্মদিন।। প্রিয় ছোট ভাই মোঃ সাইফুদ্দিন সবুজযুগ্ম-আহ্বায়ক, তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগ।  দোয়া ও শুভ কামনা রইল।শুভ হোক আগামীর পথ চলা।সুস্বাস্থ্যে ও  দ্বীর্ঘায়ু কামনা করছি। চাঁদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃশিবলু লিখেছে, “শুভ জন্মদিন”  SaifuddinSobuj মামা,শুভ ও সুন্দর হোক তোমার আগামী দিনের পথচলা।
শেখ রাসেল ছাত্র ঐক্য পরিষদের সভাপতি মো,তানভীর আহমেদ  তার ফেসবুক ¯সট্যাটাসে
লিখেছেন, শুভ জন্মদিন,শুভ জন্মদিন।তরুন রাজনীতিবিদ ছাত্র সমাজের অহংকারতজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের প্রিয় ব্যাক্তিত্ব প্রিয় মামা সাইফুদ্দিন সবুজ,যুগ্ন আহ্বায়ক তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগ।সাধারণ সম্পাদক তজুমদ্দিন সরকারি কলেজ ছাত্রলীগ।উদ্যোক্তাঃ শেখ রাসেল ছাত্র ঐক্য পরিষদ। শুভ জন্মদিনে অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো শুভ ও সুন্দর হউক আপনার আগামী পথ চলা। 
HR Bachu নামের এক ছাত্রলীগ কর্মী লিখেছেন,#শুভ_জন্মদিন প্রিয় Saifuddin Sobujতজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের নব নির্বাচিত আহবায়ক কমিটির #যুগ্ন_আহবায়ক।সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।
মেহেদী হাসান মামুন নামের এক ছাত্রলীগ কর্মী লিখেছেন শুভ জন্মদিন।প্রিয় নেতা আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয় এর বিশ্বস্ত সৈনিক তজুমদ্দিন সরকারি কলেজর সাধারণ সম্পাদক এবং তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আমার প্রাণ প্রিয় বড় ভাই মো: সাইফুদ্দিন সবুজ আপনার জন্য সব সময় দোয়া ও শুভ কামনা রইলো।এছাড়া আরও সহস্র হাজার হাজারনেতাকর্মী তাদের প্রিয় ছাত্র নেতা সাইফুউদ্দিন সবুজকে জন্মদিনের শুভেচ্ছাজানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমফেসবুকে।

আরও পড়ুন...

অভাবের সংসার চিকিৎসার টাকার জন্য দ্বারে দ্বারে অসহায় ইদ্রিস

Staff correspondent

করোনা সংক্রামণ রোধে ভোলায় সামাজিক দূরত্ব ও জনসচেতনতায় নৌবাহিনীর টহল শুরু

Staff correspondent

ধরলার ভাঙন রোধে ফুলবাড়ীতে মানববন্ধন

Staff correspondent
bn Bengali
X