28 C
Dhaka
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, | সময় ৪:২৩ অপরাহ্ণ

শার্শায় মা’কে বটি দিয়ে কুপিয়ে গর্তের ভেতর ফেলে দেওয়ার অভিযোগ

মোঃ জসীম উদ্দীন,বেনাপোল প্রতিনিধিঃ

যশোরের শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের সম্বন্ধকাটি গ্রামে নেশার টাকা না দেওয়ায় মা’কে হত্যার উদ্দেশ্য বটি দিয়ে কুপিয়ে গর্তের মধ্যে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধায়। ওই যুবকের নাম তৌহিদুল ইসলাম তৌহিদ (৩৫)। তার মা স্বরূপজান বেগম (৫৫) ওই গ্রামের নুর মুহাম্মদ টকীর স্ত্রী।

নাভারন ফজিলাতুন্নেছা মহিলা কলেজের অধ্যাপক তৌহিদের প্রতিবেশি আসাদুজ্জামান আশা বলেন,বুধবার সন্ধায় তৌহিদ মায়ের কাছে নেশা করার জন্য কিছু টাকা চায়। তার মা টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তৌহিদ তার মাকে বটি দিয়ে কুপিয়ে পলিথিনে মুড়ে গর্তের ভেতর ফেলে পালিয়ে যায়।

পরে তার মায়ের আর্তচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়। পরে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার (২২শে অক্টোবর) তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। স্বরূপজান বেগম মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার অবস্থা আশঙ্কাজনক।

শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন,তৌহিদকে আটক করা হয়েছে।এব্যাপারে শার্শা থানায় স্বরূপজান বেগমের স্বামী নুর মোহাম্মদ টকী বাদী হয়ে একটি মামলা দায়ের করে।

আরও পড়ুন...

বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলঃমুজিবুল হক চুন্নু এমপি       

Staff correspondent

কক্সবাজার সেন্টমার্টিনে জাহাজের ধাক্কায় মাছ ধরার ট্রলার ডুবে ৩ জনের লাশ উদ্ধার, নিখোঁজ ৯

Staff correspondent

লালপুরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

Staff correspondent
bn Bengali
X