25 C
Dhaka
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, | সময় ৮:৩০ অপরাহ্ণ

নড়াইলের পল্লীতে হিন্দু কলেজ শিক্ষককে গলা কেটে হত্যা!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ    

খুলনা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর উপ-পরিচালক নিভা রাণী পাঠকের স্বা’মী বেসরকারী কলেজের শিক্ষক (অবঃ) অরুণ রায় (৭২)কে নড়াইল সদরের ব্যানাহাটি গ্রামে নিজ বাড়িতে দুবৃত্তরা বাড়ির মধ্যে গলা কেটে হত্যা করেছে। শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে হত্যার বিষয়টি জানাজানি হয়। পুলিশ ঘটনাস্থ’ল পরিদর্শন করেছে।

গ্রামবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায় সদরের তুলারামপুর ইউনিয়নের ব্যানাহাটি গ্রামে একা বসবা’স করতেন। তার স্ত্রী, এক ছেলে প্রকৌশলী এবং এক মেয়ে চিকৎসক চাকরির সু’বাদে জেলার বাইরে অ’ব’স্থা’ন করতেন । তারা মাঝে মাঝে ছু’টিতে বাড়ি আসতেন। শুক্রবার সারাদিন থেকে অরুণ রায়ের কোন সা’ড়া শ’ব্দ না পেয়ে সন্ধ্যার পর নিভা রাণী পাঠক ও তার ছেলে ইন্দ্রোজিৎ রায় বাড়িতে এসে ম’ই বে’য়ে দ্বিতল ভবনের দরজা ভেঙ্গে ঘরে প্রবে’শ করে চেয়ারের ওপর গলা কা’টা অবস্থায় তার লা’শ উ’দ্ধা’র করেন।

তুলারামপুর ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহম্মেদ বলেন, বাড়িতে অরুণ রায় এ’কাই থাকতেন। আর কেউ থাক’তো না। এ ঘ’ট’না গত রাতে ঘ’টতে পারে বলে ম’নে করা হচ্ছে। এ ব্যাপারে সদর থানার ওসি ইলিয়াছ হোসেন (পিপিএম) নিহতের ঘটনা স্বীকার করে বলেন, তাকে হ’ত্যার বিষয়টি পুলিশ বিভাগ শুক্রবার সন্ধ্যার পর জানতে পেরেছে। পুলিশ ঘ’টনাস্থ’ল পরিদর্শন করেছে। হত্যার বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন...

ভোলা দক্ষিণ আইচা অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত।

Al Mamun Sun

মাতৃভাষা দিবসে জাতীয় পতাকা উত্তোলন করেনি হবিগঞ্জ কর অফিস!

Staff correspondent

নাগেশ্বরীতে ভুট্টার বাম্পার ফলনের সম্ভাবনা

Staff correspondent
bn Bengali
X