22 C
Dhaka
মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০, | সময় ৭:৪৮ পূর্বাহ্ণ

কুয়াকাটা সৈকতে সংযোগ লাইনের তার ছিড়ে পানিতে,বিদ্যুৎপৃষ্ট হয়ে (১)কিশোরের মৃত্যু, আহত-(২) ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কুয়াকাটায় অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ লাইনের তার হঠাৎ ঝড়ো বাতাসে ছিড়ে পানিতে পড়ে বিদ্যুপৃষ্ট হয়ে লাল মিয়া (১৮) নামে কিশোরের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছে নিহতের মা চানবানু (৫৫) ও ফুফাতো ভাই আলী আকবর(১৩)। শনিবার মধ্যো রাতে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত লাল মিয়া পৌর শহরের ফ্রাই ব্যবসায়ী মোস্তফার ছেলে।

স্থানীয়দের সূত্র থেকে জানা যায়, লাল মিয়াসহ তার মা ও ফুফাতো ভাই সী-বীচে সৈকতে ফ্রাইয়ের দোকানে কাজ করতে ছিল। রাত দশটার দিকে হঠাৎ করে জোয়ারের পানি বাড়তে শুরু করলে তাদের ভাসমান দোকান অন্যত্র সরিয়ে নেয়ার চেষ্টা চালায়। এসময় দোকানের সাথে বিদ্যুতের তার ছিড়ে লেগে থাকা অবৈধ বিদ্যুৎ সংযোগের তার ছিড়ে পানিতে পড়লে তারা ৩জনই বিদ্যুতাড়িত হয়। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যাবিশিষ্ট্য হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক লাল মিয়াকে মৃত ঘোষনা করে। অপর দুই আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেলে প্রেরন করে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান জানান, ঘটনাস্থলে গিয়ে দ্রুত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।

আরও পড়ুন...

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অফিসে বসে প্রকাশ্যে ধূমপান করেন, অনিয়ম-দুর্নীতি ও লুটপাটের অভিযোগ

Staff correspondent

সংবাদ প্রকাশের জেড়ে সাংবাদিক ছনি’কে কুপিয়ে হত্যার হুমকি : থানায় জিডি!

Staff correspondent

এশিয়া মহাদেশের প্রথম মসজিদ লালমনিরহাটে

Staff correspondent
bn Bengali
X