22 C
Dhaka
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, | সময় ৩:৪৩ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে জাতীয় যুব দিবস পালিত


মামুনুর রশিদ মাহিন-সীতাকুণ্ড(চট্রগ্রাম) :

‘মুজিববর্ষের আহ্বান,যুব কর্ম সংস্থান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় চট্রগ্রামের সীতাকুণ্ড উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে জাতীয় যুব দিবস ২০২০ উদযাপিত হয়।
আজ রবিবার(১লা নভেম্বর ২০)সকালে ১১ দিকে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে এ দিবসটি পালিত হয়। 
সীতাকুণ্ড যুব উন্নয়ন অফিসার মোঃ শাহ আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়।এসময় তিনি বলেন,জাতীয় যুব দিবসে আজকের প্রতিপাদ্য স্লোগান হচ্ছে মুজিব বর্ষের আহ্বান যুব কর্মসংস্থান।জিডিপি প্রবৃদ্ধির ক্ষেত্রে আমাদের দেশের যুবারা এগিয়ে যাচ্ছে এবং সর্বোচ্চ স্থানে রয়েছে।যুবকদের যদি কাজে লাগানো যায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী ভূমি কমিশনার রাশেদুল ইসলাম,সমবায় অফিসার শহিদ উল্লাহ, পরিসংখ্যান অফিসার সৌরভ পাল মিঠুন,প্রমুখ।
এতে আরো উপস্থিত ছিলেন,সীতাকুণ্ডের বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও মানবিক সংগঠনের সদস্যরা এবং তাদের মাঝে মাস্ক, সনদপত্র, গাছের চারা,ও সনদপত্র বিতরণ করা হয়। সীতাকুণ্ডের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন এবং আলোচনা সভায় বক্তব্য রাখেন।

আরও পড়ুন...

বিপুল সংখ্যক ভারতীয় আমদানি নিষিদ্ব ফেনসিডিলসহ কলেজ  শিক্ষক গ্রেফতার! তার ৫ সহযোগী পালাতক

Staff correspondent

সামিট টেকনােপলিশে ১২ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়ােগের চুক্তি স্বাক্ষর করলাে কোয়ার্টজ

Staff correspondent

সীতাকুণ্ডের বাড়বকুণ্ড এলাকায় থেকে ২ অস্ত্র ব্যবসায়ীক গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার।

Staff correspondent
bn Bengali
X