23 C
Dhaka
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, | সময় ১২:৪১ অপরাহ্ণ

ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ওয়াটসন

অস্ট্রেলিয়ার সাবেক তারকা ক্রিকেটার শেন ওয়াটসন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ২০১৬ সালে। এরপর বিদায় জানিয়েছেন বিগ ব্যাশকেও। চেন্নাই সুপার কিংসের অজি ওপেনার শেন ওয়াটসন এবার বিদায় বলে দিয়েছেন সব ধরণের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকেও।

কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে জয়ের পরও প্লে-অফে খেলতে পারেনি চেন্নাই। আসরের শেষ ম্যাচের একাদশেও ছিলেন না ওয়াটসন। যদিও এই ম্যাচের আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছিল মহেন্দ্র সিং ধোনির দল।

ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস ইন্ডিয়া জানিয়েছে, পাঞ্জাবের বিপক্ষে ম্যাচের পর আবেগতাড়িত হয়ে সতীর্থকে ওয়াটসন জানিয়েছেন আর খেলবেন না ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে।

‘ওয়াটসন অনেক আবেগপ্রবন। শেষ ম্যাচের পর চেন্নাইয়ের ড্রেসিংরুমে অবসরের কথা জানান। সে (ওয়াটসন) বলেন, এই দলের (চেন্নাই) হয়ে খেলা আমার জন্য অনেক সম্মানের।’

চলতি আসরে ওয়াটসন ১১ ম্যাচে ২৯৯ রান করেন। ছিল দুটি ফিফটিও। ২০১৮ সালে চেন্নাইয়ে যোগ দেয়ার পর ওই আসরেই দলকে এনে দেন শিরোপা। সে বার ফাইনালে শতকের ইনিংসও খেলেন ওয়াটসন।

ওয়াটসনের আইপিএল ক্যারিয়ারটাও বেশ সমৃদ্ধ। ১৪৫ ম্যাচে ৩০.৯৯ গড়ে করেন ৩ হাজার ৮৭৪ রান। ২১টি অর্ধশকের সঙ্গে আছে চারটি শতরানের ইনিংস। বল হাতেও উজ্জ্বল এই অজি অল-রাউন্ডার। ৯২ টি উইকেটও আছে তার ঝুলিতে।

আরও পড়ুন...

সুস্থ হয়ে উঠছেন আফ্রিদি

Staff correspondent

ভারতেই হবে আগামী টি-টুয়েন্টি বিশ্বকাপ

Al Mamun Sun

আবারও সেই স্মৃতি বিজড়িত নিউজিল্যান্ড সফরে যাচ্ছে বাংলাদেশ

Al Mamun Sun
bn Bengali
X