24 C
Dhaka
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, | সময় ১২:৪৪ পূর্বাহ্ণ

কলাপাড়ায় শ্রমিকলীগের সহ-সভাপতি জুয়েল প্যাদার উপর হামলা,সন্ত্রাসীরা ১ হাত কেটে নিয়েছে, আটক-২ ॥

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়নের পুর্ব রজপাড়া নাসির শিকদারের বাড়ীর সামনে জুয়েল প্যাদা (৩৫) ওপর হামলা চালিয়ে এক হাত বিচ্ছিন্ন ও রক্তাক্ত জখম করেছে একদল সন্ত্রাসীরা। বুধবার ৪ নভেম্বর রাতে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। সন্ত্রাসীরা জুয়েলকে হত্যার উদ্দেশ্যে কোপায় বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। বাম হাতে কব্জি বরাবর কেটে বিচ্ছিন্ন করা হয়েছে। ডান হাত ও দুই পায়ে এলোপাথারি কোপানা হয়েছে। পরে স্থানীয় লোকজন জুয়েলকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ৫০ শয্যা সরকারি কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতাল প্রেরণ করেন। এ ঘটনায় ওই এলাকায আতঙ্ক বিরাজ করছে। সে পূর্ব টিয়াখালী গ্রামের মো: ফারুক প্যাদার ছেলে।

এ ঘটনায় কলাপাড়া উপজেলা শ্রমিক লীগ প্রতিবাদ সভা করেছে এবং এ ধরনের জঘন্য সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা করেছে কলাপাড়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি স্বপন হাওলাদারসহ অন্যান্য শ্রমিকলীগনেতৃবৃন্দ।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাদকার মোস্তাফিজুর রহমান জানান, পারিবারিক দ্বন্দ্বের কারনে এ হামলা হতে পারে, জুয়েলের পিতা মো: ফারুক প্যাদা বাদী হয়ে থানায় একটি মামলা করেছে এবং বশির চৌকিদার ও সোহেল হাওলাদার নামে দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে, বাকী আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন...

গণমাধ্যম কর্মীর হস্তক্ষেপে ব্যবহারিক পরীক্ষার নামে নেয়া অর্থ ফেরত পেল শিক্ষার্থীরা

Staff correspondent

গাজীপুর থেকে করোনা রোগী পালিয়ে টাঙ্গাইলে, ৫ বাড়ি লকডাউন

Staff correspondent

কলাপাড়ায় মধ্যে রাতে শিশু কন্যার গলায় অস্ত্র ঠেকিয়ে বসতবাড়ি ভাংচুর ও লুটপাট

Staff correspondent
bn Bengali
X