23 C
Dhaka
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, | সময় ৪:২৬ পূর্বাহ্ণ

ফ্রান্সে মহানবী (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে আবারো জুম্মার দিন বিক্ষোভে উত্তাল কলাপাড়া ॥

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় জুম্মার দিনে আবারো বিক্ষোভ, মিছিল, সভা-সমাবেশে উত্তাল সারা শহর। ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে সর্বস্তরের তৌহিদৗ জনতার উদ্যাগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুমার নামাজবাদ কলাপাড়া পৌর শহরের কেন্দ্রী জামেমসজিদ মাঠে কওমি ওলামাদল ঐক্য পরিষদ ও সমাজকল্যান সংস্থা-এর ব্যানারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্র জামে মসজিদ প্রঙ্গনে সামনে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও সমাবেশে বিভিন্ন মসজিদের ইমামসহ হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কলাপাড়া ইমাম পরিষদের আহ্বায়ক ও কেন্দ্রী জামে মসজিদের খতিব মাওলানা মো: সাইদুর রহমান, মুফতি মাওলানা হাবিবুর রহমান সভাপতি ইসলামী শাসনতন্ত্র আন্দোলন পটুয়াখালী জেলা শাখা, হযরত মাওলানা ইউসুফ ইমাম চৌরাস্তা জামে মসজিদ, হযরত মাওলনা নিজামউদ্দিন সহ-সভাপতি কওমি ওলামাদল ঐক্য পরিষদ, কলাপাড়া বন্দর ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মো: ফিরোজ শিকদার, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর হাফেজ মাওলানা আল আমিন সরদার, আলহাজ্ব মাওলানা মাসুম বিল্লাহ রুমি ইমাম উপজেলা জামে মসজিদ প্রমুখ।

বক্তারা ব্যবসায়ীদের ফ্রান্সের সকল পণ্য বর্জনের আহ্বান এবং সরকারকে জরুরী ভিত্তিতে সারা বিশ্বের মুসলিমজাহানের কলিজায় আঘাত হানার জন্য ফ্রান্সকে দায়ী ও দোষী সাব্যস্ত করেন। এছাড়াও রাষ্ট্রীয়ভাবে বাংলাদেশে ফ্রান্সের দূতাবাস দ্রুত বন্ধের দাবি জানান।

আরও পড়ুন...

ইউএনও’র স্ত্রীর মোবাইল পানিতে, উদ্ধারে ৬ সদস্যের ডুবুরি দল

Staff correspondent

সিঙ্গাপুরের হাইকমিশনার ডেরেক লোহ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ চট্টগ্রাম বন্দরে বে-টার্মিনাল নির্মাণ করতে চায় সিঙ্গাপুর

Staff correspondent

লোহাগাড়ায় ১২হাজার পিচ ইয়াবাসহ ৩বিক্রেতা আটক

Staff correspondent
bn Bengali
X