24 C
Dhaka
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, | সময় ১১:৪৪ অপরাহ্ণ

কলাপাড়ায় ১০ম শ্রেনীর মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু ॥

রাসেল কবির মুরাদ , কলাপড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় তানজিলা (১৭) নামের ১০ম শ্রেনীর মাদ্রাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার ডালবুগঞ্জ ইউনিয়নের বরকতিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিজ বাড়িতে সে হঠাৎ অসুস্থ হয়ে পরলে পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় কুয়াকাটা হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে কলাপাড়া হাপাতালে প্রেরন করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। তবে কি কারনে তার ম্তৃ্যু হয়েছে তা জানা যায়নি।

মৃত্যু শিক্ষার্থীর পিতা রহমান খা বলেন, দুপুরে খাবার খাওয়ার সময় তার মেয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। এর পর তাকে কুয়াকাটা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসা হয়।

স্থানীয় ইউপি সদস্য সাখাওয়াত হোসেন বলেন, দুপুরে ওই শিক্ষার্থীর পিতা তাকে ফোন করে বলেন তার মেয়ে বিষপান কারেছে। তখন তাকে হাসাপাতালে নিয়ে যেতে বলেছি।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জনান, খবর পেয়ে হাপাতালে পুলিশ পাঠানো হয়েছে। চিকিৎসকদের সাথে আলাপ করে ধারনা করা হচ্ছে সে বিষ জাতীয় দ্রব্য পান করেছে। তবে তার মৃতদেহ সুরতাল শেষে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত রির্পোট পেলে আসল রহস্য বেরিয়ে আসবে বলে তিনি সাংবাদিকদের জানান।

আরও পড়ুন...

নবীগঞ্জ থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ১১ আসামী গ্রেফতার

Al Mamun Sun

নাগরপুরে ৮ ফুট সড়কে ৭ ফুট ড্রাম ট্রাক

Staff correspondent

এখনও জলাবদ্ধতায় সাতক্ষীরা পৌরবাসী: বদ্দিপুর- রসুলপুরের কিছু এলাকা এখনো হাঁটু পানির নিচে

Staff correspondent
bn Bengali
X