22 C
Dhaka
রবিবার, ২২ নভেম্বর ২০২০, | সময় ৫:২৮ পূর্বাহ্ণ

আজকের রাশিফল ৯ নভেম্বর ২০২০ সোমবার

রাশিফল ডেস্ক :

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃশ্চিক। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও মঙ্গল। ৯ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর মঙ্গলের প্রভাব প্রবল।

আপনার শুভ সংখ্যা: ৯, ১৮, ২৭। আপনার শুভ বর্ণ: লাল। শুভ গ্রহ ও বার: রবি ও মঙ্গল। শুভ রত্ন: রক্তপ্রবাল ও রুবী। আজকের দিনের শুভ রং: আজ লাল রং এর মিশ্রণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের শুভ সময়: সকাল: ৬:১৯-৭:৫০, ৯:১৮-১১:২৯ রাত: ৭:৫৬-১১:২৫, ২:৫৪-৩:৪৬ পর্যন্ত।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র সিংহ রাশিতে অবস্থান করবে। ৯মী তিথি রাত: ১২:৩৭ পর্যন্ত পরে ১০মী তিথি চলবে। আজকের দিনে যে খাদ্য পরিতাজ্য: রাত: ১২:৩৭ পর্যন্ত লাউ পরে কলমিশাক খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য উত্তম। শিল্পী ও সাহিত্যিকদের আটকে থাকা কাজের ক্ষেত্রে অগ্রগতি হবে। রোমান্টিক সম্পর্কের কারণে পড়াশোনায় বাধা বিপত্তি দেখা দিতে পারে। সন্তানের শিক্ষা ও স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না। আর্থিক ক্ষেত্রে বড় ভাই বোনের সাহায্য লাভের যোগ।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশিত কাজে অগ্রগতির। সাংসারিক কাজ কর্মে আত্মীয়র সাহায্য লাভের সুযোগ রয়েছে । আয় রোজগারে অগ্রগতি হবে। মায়ের কাছ থেকে সাংসারিক বিষয়ে সাহায্য পাওয়ার সম্ভাবনা। বাল্য বন্ধুর সাথে বহু দিন পর দেখা সাক্ষাৎ হওয়ার সুযোগ রয়েছে। যানবাহন উপহার পেতে পারেন। পারিবারিক জীবন সুখময় হয়ে উঠবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজে অগ্রগতির। অনলাইন ব্যবসা বাণিজ্যে লাভের সুযোগ বাড়বে। বিদেশ থেকে পাবেন ভালো কোন সংবাদ। ছোট ভাই বোনের সাথে সাংসারিক দায়িত্ব কর্তব্য বিষয়ে ভুল বুঝাবুঝিতে জড়িয়ে পড়তে পারেন। পারিবারিক বিষয়ে দ্বন্দ্ব সংঘাতের অবশান হতে চলেছে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে অগ্রগতি হতে থাকবে। খুচরা পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন হতে চলেছে। বাহিরে কোথাও খেতে যেতে পারেন। ভোজন রসিকদের রসনা তৃপ্তির পূর্ণ সুযোগ আসবে। খাবার দাবারের ক্ষেত্রে একটু সাবধানী হোন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহর জাতক জাতিকাদের সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আয় রোজগারের ক্ষেত্রে বন্ধুদের পূর্ণ সাহায্য পাওয়ার যোগ। আপনার দক্ষতা উপস্থিত বুদ্ধি ও নের্তৃত্বদানের গুণের জন্য সফল হতে পারবেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য ও বন্ধুত্ব লাভের যোগ। বেসরকারী চাকরির প্রচেষ্টায় অগ্রগতি হবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার বিদেশ যাত্রার যোগ প্রবল। ভিসা সংক্রান্ত বা টিকেট সংক্রান্ত চলতে থাকা দূর্যোগের অবশান হতে থাকবে। আর্থিক দিক ব্যয় বহুল থাকবে। ব্যবসায়ীক প্রয়োজন বা পরিবহন ব্যয়ের জন্য অতিরিক্ত ব্যয়ের যোগ। প্রবাসীদের কর্মস্থলে চলতে থাকা অনিশ্চয়তা কেটে যাবে। পেতে পারেন কিছু ভালো সংবাদ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে আয় রোজগারের সুযোগ বাড়তে থাকবে। বন্ধুদের সহায়তায় ব্যবসায়ীক লোকশানের হাত থেকে রক্ষা পাবেন। আয় রোজগারের নতুন কোনো উৎস তৈরী হতে পারে। বড় ভাই বোনের সাথে সম্পর্কের তিক্ততা কাটিয়ে উঠতে শুরু করবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক ও ধর্মীয় কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। যে কোনো কাজকে চ্যালেঞ্জ হিসেবে নিতে চেষ্টা করুন। তদবির সংক্রান্ত কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাওয়ার সম্ভাবনা। পিতা বা পিতৃস্থাণীয় ব্যক্তিদের সাহায্য পাওয়া যাবে। নিজের কাজের জন্য প্রশংসিত হবেন। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। বৈদেশিক কাজের ক্ষেত্রে কিছু ভালো সুযোগ আসতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য লাভ। শিক্ষক ও গবেষকদের নিজের কাজের জন্য সম্মানিত হওয়ার দিন। বিদেশ যাত্রা কালে সতর্ক থাকার প্রয়োজন আছে। একটু সময় নিয়ে পরিকল্পণামাফিক এগিয়ে যেতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। আত্মীয় স্বজনের কাছ থেকে ধার করতে হতে পারে। অনৈতিক কাজের জন্য পুলিশী হয়রানির আশঙ্কা। চলার পথে দুর্ঘটনা বিষয়ে সতর্ক হতে হবে। ঝুঁকি নিয়ে কোনো বিনিয়োগ করার সময় এখন নয়। আত্মীয়র চিকিৎসার প্রয়োজনে তার সাথে বিদেশ যেতে হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিনটি দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতির। অংশিদারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগার হতে পারে। টিকাদারী কাজের জন্য ভালো সংবাদ পেতে পারেন। সংসারে শান্তির জন্য জীবন সাথীর উপর নির্ভরশীলতা বাড়বে। নিজের একগুয়েমিকে গুরুত্ব না দিয়ে জীবন সাথীর মতামতকে সম্মান দিলে কিছু লাভ আপনার হবেই।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। নিজের কাজে ব্যস্ত থাকাতে সময় ভালো যাবে। রাগ জেদ ও অভিমানের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। অত্যাধিক কাজের চাপে অসুস্থ হয়ে পড়ার আশঙ্কা। অনৈতিক কোনো কাজের প্রস্তাব পেলে তা ফিরিয়ে দিন। কাজের লোকের উপর খুব বেশী নির্ভরতা হয়তো ডোবাবে।

আরও পড়ুন...

আজকের রাশিফল বাংলা, ৩১ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

Staff correspondent

আজকের রাশিফল বাংলা ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার Ajker Rashifal 26 March 2020 Dainik Rashifal in Bengali

Staff correspondent

আজকের রাশিফল বাংলা ০৬ মে ২০২০ বুধবার Ajker Rashifal 06 May 2020 Dainik Rashifal in Bengali

Staff correspondent
bn Bengali
X