23 C
Dhaka
রবিবার, ৬ ডিসেম্বর ২০২০, | সময় ৬:৩১ পূর্বাহ্ণ

লোহাগাড়া কোভিড-১৯ সেকন্ড ওয়েব মোকাবিলায় মতবিনিময় সভা

অমিত কর্মকার, লোহাগাড়া প্রতিনিধি :

লোহাগাড়ায় কোভিড-১৯ সংক্রমণের সম্ভব্য সেকন্ড ওয়েব (ঝবপড়হফ ডধাব) মোকাবিলায় উপজেলা করোনা ভাইরাস কমিটির মতবিনিময় সভার আয়োজন করা হয়। করোনা ভাইরাস প্রতিরোধে সকল স্তরের লোকজনকে মাস্ক ব্যবহার করতে হবে বাধ্যতামূলকভাবে। সরকারী-বেসরকারী অফিসের অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। অন্যতায় কোন প্রকার সেবা প্রদান করা হবে না। মতবিনিময় সভায় বক্তরা এসব কথা বলেন। গত ১০ নভেম্বর মঙ্গলবার সকাল ১১টায় লোহাগাড়া উপজেলা পরিষদ সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: আহসান হাবিব জিতু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: হানিফ এবং লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহামুদ। লোহাগাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে এমতবিনিময় সভার আয়োজন করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন ভূঁইয়া, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আকরাম হোসেন, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পদুয়া ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জহির উদ্দিন, চুনতি ইউপির চেয়ারম্যান মুহাম্মদ জয়নুল আবেদীন জনু কোম্পানী, আমিরাবাদ ইউপির চেয়ারম্যান এসএম ইউনুচ,বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজ্বী মোহাম্মদ ইউনুচ, পদুয়া ফরেস্ট স্টেশন কর্মকর্তা মোজাম্মেল হক, চরম্বা ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ সোলাইমান প্রমুখ।
মতবিনিময় সভায় বলা হয়, স্বাস্থ্য বিধি মেনে চললে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে। এব্যাপারে জনপ্রতিনিধিদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করা হয়। করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে প্রচার-প্রচারণার উপর গুরুত্ব আরোপ করা হয় এ মতবিনিময় সভায়। চলার পথে যাঁর মুখে মাস্ক দেখা যাবে না তাকে জরিমানা করার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রত্যেক স্তরের লোকজনকে অবশ্যই শারীরিক দূরত্ব মেনে চলার পরামর্শ দেয়া হয়।

আরও পড়ুন...

আজমিরীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার জব্দ, আটক ১

Al Mamun Sun

সরকারী প্রজ্ঞাপনে আদালত বন্ধ থাকলেও কলাপাড়ায় প্রভাবশালীরা অপকৌশলে আদালতের নির্বাহী আদেশ বাগিয়ে নিচ্ছে ॥

Staff correspondent

ফুড প্যান্ডা এখন নড়াইল সদরে

Al Mamun Sun
bn Bengali
X