21 C
Dhaka
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, | সময় ৮:৩৪ পূর্বাহ্ণ

কলাপাড়ায় আদালত প্রাঙ্গনে ৬৩ হাজার পিস ইয়াবা নষ্ট করা হলো ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ার জেষ্ঠ্য বিচারক আদালত প্রাঙ্গনে জব্দ করা ৬৩ হাজার পিস ইয়াবা নষ্ট করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এসব ইয়াবা নষ্ট করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেষ্ঠ্য বিচারক শোভন শাহরিয়ার, কলাপাড়া থানার উপ-পরিদর্শক মো: শওকত জাহান, আদালতের উপ-পরিদর্শক (সিএসআই) মো: জাকির হোসেন খান, জেনারেল রেজিষ্টার অফিসার (জিআরও) মো: মনছুর আলম প্রমুখ।

উল্লেখ্য, গত ২ মে পটুয়াখালী র‌্যাব-৮এর সদস্যরা কলাপাড়ার ধানখালী ইউনিয়নে এলাকায় অভিযান চালিয়ে ৬৩ হাজার ৩৭০ পিস ইয়াবাসহ বাবুল মৃধা (৪৫), তাঁর স্ত্রী হাসিনা (২২), মো. ইউসুফ আলী (২৭), মো. সালাম (২৭), মো. নুর আলম (২৬), মো. ইউছুপ (২৬), শাহজাদা (২৪) এবং মো. জামাল (২৪) নামে আট মাদক ব্যবসায়ীকে আটক করেন। ধৃত আসামী বাবুল মৃধা ও তাঁর স্ত্রী হাসিনা পেশাদার মাদক ব্যবসায়ী। আসামী বাবুল মৃধার বিরুদ্ধে চাঁদপুর, পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন থানায় প্রায় অর্ধ ডজন মাদক মামলা রয়েছে।

আটকৃতদের নিকট থেকে একটি মাছধরা ট্রলার জব্দ করা হয়। তা ছাড়া ট্রলারটিতে তল্লাশী চালিয়ে তখন নগদ দুই লক্ষ ৩০ হাজার টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটককৃতদের বাড়ি কলাপাড়া, আমতলী, তালতলী ও পাথরঘাটা উপজেলায়। ৩ মে কলাপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃত ৮ আসামীর মধ্যে একজন জামিনে রয়েছে।

আরও পড়ুন...

রামগড়ে যৌথ বাহিনীর বিশেষ অভিযান সতর্কতামূলক কার্যক্রম এবং দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ।

Staff correspondent

উপজেলা প্রশাসন রামুর উদ্যোগে দেড় শতাধিক মাদ্রাসা শিক্ষকের প্রতি মানবিক সহায়তা যেন মানবতার অনন্য দৃষ্টান্ত

Staff correspondent

সীতাকুন্ডের ভাটিয়ারীতে সড়ক ও জনপদের জায়গা উচ্ছেদ অভিযান। 

Staff correspondent
bn Bengali
X