28 C
Dhaka
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, | সময় ৪:৪০ অপরাহ্ণ

“পাঠশালা “এর স্কিল ডেভেলপমেন্ট ট্রেনিং এর উদ্বোধন


এস আহমেদ ফাহিম,নোবিপ্রবি প্রতিনিধি

তরুণদের  দক্ষতা বৃদ্ধির লক্ষে ১২ টি বিষয়ের উপর ” স্কিল ডেভেলপমেন্ট ট্রেনিং” আয়োজন করতে যাচ্ছে তারুণ্যনির্ভর সংগঠন “পাঠশালা “।ট্রেনিং এর উদ্বোধন ১১ নভেম্বর রাতে অনলাইনে অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনডিপি-এলআইইউপি প্রজেক্টের ফিন্যান্স এন্ড এডমিন অফিসার মোঃ আব্দুস সবুর ,মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের সেলস এন্ড মার্কেটিং এর এজিএম মোহেয়ুল ইসলাম, ডুয়েটের লেকচারার মোঃ তারেক মাহমুদ,কন্টেন্ট ক্রিয়েটর সিহাব হাসান এবং পাঠশালা এর প্রতিষ্ঠাতা এবাদুল ইসলাম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাঠশালা কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ জিয়ান এবং সঞ্চালনায় ছিলেন মোঃরশিদ এবং তাসনিম নুহা।এছাড়াও পাঠশালা কেন্দ্রীয় কমিটির নেতৃত্ববৃন্দ এবং ট্রেনিং এর প্রতিযোগিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,দুই মাস ব্যাপী এই ট্রেনিং শুরু হবে ১৩ নভেম্বর এবং চলবে ২২ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত।ট্রেনিং শেষে অংশগ্রহণ কারীদের মূল্যায়নের জন্য অনলাইনে  পরীক্ষা নেওয়া হবে যা অনুষ্ঠিত হবে ২৫ ডিসেম্বর ।এই পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ১ম ১০ জনকে পরবর্তী রাউন্ড “আইডিয়া শেয়ারিং ” এর জন্য বাছাই করা হবে এবং চূড়ান্ত পর্বে সেরা ৩ জনকে বিজয়ী নির্বাচিত করা হবে।বিজয়ী  সেরা ৩ জনকে সার্টিফিকেট ও পুরস্কৃত করার পাশাপাশি অংশগ্রহণকারী সকলের জন্য রয়েছে সার্টিফিকেট।ট্রেনিং এর সমাপনী অনুষ্ঠান হবে ১ জানুয়ারি, ২০২১।

আরও পড়ুন...

পদার্থ-রসায়নের ক্লাস নেন বাংলায় মাস্টার্স করে অধ্যক্ষের মেয়ে

Staff correspondent

আইউবিএটি’র ফল-২০১৯ সেমিস্টারের শিক্ষার্থীদের পরিচিতি পর্ব অনুষ্ঠিত

Staff correspondent

নোবিপ্রবিতে হাল্ট প্রাইজের ক্যাম্পাস রাউন্ডের উদ্বোধন

Al Mamun Sun
bn Bengali
X