28 C
Dhaka
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, | সময় ৪:৫৯ অপরাহ্ণ

রাজধানীতে সাতটি বাসে আগুন

ঢাকা-১৮ আসনে উপনির্বাচন চলার মধ্যেই রাজধানীতে আরও একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এনিয়ে বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন স্থানে ৭টি বাসে আগুন দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টা থেকে বিকাল ৫টার মধ্যে এসব ঘটনা ঘটে।

সর্বশেষ বিকাল ৪টা ৩২ মিনিটে রাজধানীর প্রগতি সরণির বারিধারা এলাকায় ভিক্টর পরিবহনের একটি বাসে আগুন দেয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নেভান।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা রাসেল শিকদার বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে বলেন, বংশাল, শাহবাগ, মতিঝিল, খিলগাঁও, সচিবালয়ের ৫ নম্বর গেটের সামনে, গুলিস্তান জিরো পয়েন্টে মোট ৭টি বাসে আগুন দেয়া হয়েছে।

তিনি বলেন, খবর পেয়ে আমাদের কর্মীরা সেখানে গিয়ে আগুন নিভিয়েছেন। কেউ হতাহত হননি। যেসব গাড়িতে আগুন দেওয়া হয়েছে, তার মধ্যে জাতীয় রাজস্ব বোর্ডের একটি গাড়িও আছে।

ঢাকা মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) ওয়ালিদ হোসেন বলেন, কয়েকটি জায়গায় বাসে আগুনের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে, এসব ঘটনা নির্বাচন কেন্দ্রিক। ওই এলাকাগুলোতে যান চলাচলে কোনো বিঘ্ন ঘটেনি বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১, ১৭, ৪৩ থেকে ৫৪ নম্বর ওয়ার্ড এবং বিমানবন্দর এলাকা নিয়ে গঠিত ঢাকা-১৮ আসনে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়।

আরও পড়ুন...

ভারতের নাগরিকত্ব আইনের প্রতিবাদে ঢাবি ক্যাম্পাসে সমাবেশে নুরের ওপর মুক্তিযুদ্ধ মঞ্চের হামলা

Staff correspondent

ঢাকা সিটি নির্বাচন : উত্তরে তোফায়েল, দক্ষিণের দায়িত্ব পেলেন আমু

Staff correspondent

শিক্ষার্থীদের বিক্ষোভ প্রথম আলো কার্যালয়ের সামনে

Staff correspondent
bn Bengali
X