27 C
Dhaka
রবিবার, ২২ নভেম্বর ২০২০, | সময় ৩:৩৩ অপরাহ্ণ

জেমি ডে করোনায় আক্রান্ত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নেপালের বিপক্ষে দুটি ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচের সিরিজ খেলছে বাংলাদেশ। গত মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম ম্যাচে নেপালকে ২-০ গোলে হারিয়ে দেশকে আনন্দের উপলক্ষ এনে দিয়েছেন ফুটবলাররা। দল জেতায় উৎফুল্ল ছিলেন জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে’ও। দ্বিতীয় ম্যাচ জেতার ব্যাপারেও আশাবাদী ছিলেন তিনি, তবে তার আগে আক্রান্ত হলেন করোনাভাইরাসে।  

আজ রোববার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন জেমি ডে। তবে আরেকবার পরীক্ষা করে পুরোপুরি নিশ্চিত হতে চান তিনি। জেমি ডে বলেন, ‘আমি মনে করেছিলাম আমার ঠান্ডা লেগেছে। কিন্তু পরীক্ষা করে দেখা গেল করোনা পজিটিভ। আমার মনে হয় আরেকটি পরীক্ষা করাতে হবে।’

বাংলাদেশ-নেপাল সিরিজে জাতীয় দলের ম্যানেজারের দায়িত্ব পালন করা, বাফুফে সদস্য আমের খানও বিষয় নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘জেমির করোনাভাইরাসে আক্রান্ত হওয়া আমাদের জন্য দুঃখজনক বিষয়। তার দ্রুত সুস্থতার জন্য এরই মধ্যে সকল ব্যবস্থা নেওয়া হয়েছে।’করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় এখন ১৪ দিনের আইসোলেশনে থাকতে হবে জেমি ডে’কে। তার বদলে আগামী মঙ্গলবারের ম্যাচটিতে দায়িত্ব পালন করবেন সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিনস।

আরও পড়ুন...

সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ফোন ছুড়ে ফেললেন সাকিব

Al Mamun Sun

করোনায় ক্রিকেটার মোশাররফ রুবেলের বাবার মৃত্যু

Al Mamun Sun

নেপালের বিপক্ষে সিরিজ জিতল বাংলাদেশ

Al Mamun Sun
bn Bengali
X