20 C
Dhaka
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, | সময় ৬:১৯ পূর্বাহ্ণ

ফেসবুকে একটি অসহায় পরিবারের করুণ কাহিনী দেখে পাশে দাঁড়ালেন ইন্ডাস্ট্রিয়াল শাইলা সাবরিন

এহসান প্লুটো,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি;

ফেসবুকে দরিদ্র অসহায় একটি পরিবারের করুণ কাহিনী দেখে পাশে দাঁড়ালেন পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ কর্মী শাইলা সাবরিন।
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পুর্ব কাঁটাবাড়ী গ্রামের একটি অসহায় দরিদ্র পরিবারকে নিয়ে গত ৫ নভেম্বর “হামার খবর কেউ রাখেনা” শিরোনামে দৈনিক খোলা কাগজসহ বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ কর্মী শাইলা সাবরিন তার ফেইসবুকে দেখতে পেয়ে ওই প্রতিবেদকের সাথে ফেইসবুকে যোগাযোগ করে কথা বলেন এবং ওই পরিবারটির ঠিকানা সংগ্রহ করে তাদের সাহায্যের জন্য ঢাকা থেকে ছুটে এসে রোববার সকালে অসহায় পরিবারটির খোজঁ খবর নেন এবং তার ব্যক্তিগত তহবিল থেকে নগদ এক লক্ষ টাকা অসহায় পরিবারটির হাতে তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন,সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ,পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ডেপুটি জেনারেল ম্যানেজার মাজেদ জাহাঙ্গীর আলম,ন্যাশনাল সেলস ম্যানেজার ডি এম সাকলায়েন,এইচ আর এন্ড এডমিন সাদিদ মাহ্মুদ,সাবিহা সুলতানা,হেড অফ ডিও রাজিকুল হাসান,একাউন্ট এক্সিকিউটিভ মোস্তফা জামাল প্রমুখ। পরে তারা উপজেলা সভা কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

আরও পড়ুন...

বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বলেন মুজিববর্ষে স: প্রা: বি: স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সফল।

Staff correspondent

সন্দ্বীপে স্টেইকহোল্ডার মোবিলাইজেশন সভা অনুষ্ঠিত।

Staff correspondent

চান্দিনায় পুলিশের হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ

Staff correspondent
bn Bengali
X