27 C
Dhaka
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, | সময় ৫:১১ অপরাহ্ণ

লঞ্চের ছাদে যুবককে কুপিয়ে হত্যা

ঢাকা-বরিশাল রুটের যাত্রীবাহী ‘সুন্দরবন-১১’ লঞ্চের ছাদ থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে লঞ্চের তিন তলার ছাদে ধোয়া নির্গমনের চিমনির আড়াল থেকে তার লাশ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি।

লঞ্চের সুপারভাইজার মো. সিরাজ জানান, লঞ্চটি গতকাল সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে ছেড়ে যায়। রাত তিনটার দিকে বরিশালে পৌঁছায়। যাত্রীরা নেমে যাওয়ার পর আজ সকালে কর্মচারীরা লঞ্চ পরিষ্কার করতে গেলে ছাদে ওই যুবকের লাশ দেখতে পায়। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

সিরাজুল ইসলাম জানান, ছা‌দে যাত্রী ওঠা নি‌ষেধ। এ জন্য ছা‌দে ওঠার গেটও বন্ধ রাখা হয়। কিন্তু ওই যুবক কীভা‌বে ছা‌দে উঠ‌ল তা জানা যায়‌নি। পরে নৌপুলিশ ও কোতোয়ালি থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নৌপু‌লিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন বলেন, ওই যুবকের বুকে ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে কে বা কারা হত্যাকাণ্ডে জড়িত সে বিষয়ে কিছু জানা যায়নি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন...

মুরাদনগরে সেনাবাহিনীর কাছ থেকে ঈদ উপহার পেয়ে খুশি হতদরিদ্ররা

Staff correspondent

কুমিল্লার হোমনায় স্ত্রী খুন পালিয়েছে দুই সন্তানের বাবা

Al Mamun Sun

ঝিনাইদহে ভ্রাম্যমাণ আদালতে ৫২ জনকে ২৬ হাজার ৫শ’ টাকা জরিমানা

Staff correspondent
bn Bengali
X