28 C
Dhaka
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, | সময় ৪:১১ অপরাহ্ণ

শাইনিং দ্যা সোসাইটিজের আয়োজনে বিনামূল্য রক্তের গ্রুপ নির্নয় কর্মসুচি সম্পন্ন

রামু প্রতিনিধি :

কক্সবাজার সদর উপজেলাস্থ বাংলাবাজারে ৫০০ শতাধিক স্থানীয় শিশু,কিশোর-কিশোরী ও পুরুষ-মহিলাদের রক্তের গ্রুপ নির্ণয় করে কার্ড বানিয়ে দিয়েছে ঝিলংজা ইউনিয়নের সেচ্ছাসেবী সামাজিক সংগঠন শাইনিং দ্যা সোসাইটিজ । 
সেই কার্ড সংরক্ষণ বিষয়েও সচেতন করে দেয়া হয়েছে। ০৫ শতাধিল রক্ত গ্রুপ নির্ণয় করে, তাদের নাম-ঠিকানা ও রক্তের গ্রুপ লিখিতভাবে সংরক্ষন করেছে কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন ‘শাইনিং দ্যা সোসাইটিজ
মঙ্গলবার (১৭ই নভেম্বর ) সকাল ০৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত সচল ছিল বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী। এতে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন শাইনিং দ্যা সোসাইটিজ উপদেষ্টা  ও কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি কায়ছারুল হক মুন্না চৌধুরী, বিশেষ অতিথিরা হিসাবে উপস্থিত ছিলেন মাষ্টার গিয়াস উদ্দীন ও আশরাফুল হাসান রিশাদ। 
এতে কক্সবাজার ব্লাড ডোনার’স সোসাইটি থেকে এ্যাপোলো বড়ুয়া,ইমরুল হাসান বাপ্পি, মোহাম্মদ ইমরান, আরমান,ওমর ফারুক,নুরুল আরেফিন আফসান। রামু ব্লাড ডোনার’স সোসাইটির কফিল উদ্দিন জীবন,নজিবুল আলম কায়সার,শাইনিং দ্যা সোসাইটিজের আব্দুল্লাহ আল মোমেন,রায়হান উদ্দিন, ইমতিয়াজ হোসেন রিয়াজ, রাশেদুল ইসলাম,আয়াস রহমান,মোঃ ফারুক,রিফাত হাসান আল জাওয়াদ,তাকিব,আরফাত,শহিদুল্লাহ,ইমননাইম শাওন,শাহ মিজান প্রমুখ উপস্থিত থেকে বিনামূল্য রক্তের গ্রুপ নির্নয় কর্মসুচি সম্পন্ন করতে সার্বিক সহযোগিতা করেন। 
উল্লেখ্য শাইনিং দ্যা সোসাইটিজের  এ আয়োজনে সার্বিক সহযোগিতা করে দক্ষিন চট্টলার স্বেচ্ছাসেবী সংগঠন কক্সবাজার ব্লাড ডোনার্স সোসাইটি ও রামু ব্লাড ডোনার’স সোসাইটি।

আরও পড়ুন...

পৃথক অভিযানে ২-ইয়াবা ব্যবসায়ী আটক

Staff correspondent

নবীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে কমিউনিটি  লিডারশীপদের মতবিনিময় ও সংবর্ধনা সভা

Staff correspondent

শৈলকুপায় ৭ বছরের শিশু ধর্ষক হাফেজ রানা গ্রেফতার

Staff correspondent
bn Bengali
X