23 C
Dhaka
রবিবার, ৬ ডিসেম্বর ২০২০, | সময় ৭:৪৯ পূর্বাহ্ণ

কুমিল্লা বরুড়ায় ওসি সত্যজিৎ বড়ুয়ার বিদায় ও নবাগত ওসি ইকবাল বাহারকে বরণ

এ আর আহমেদ হোসাইন
(কুমিল্লা জেলা) প্রতিনিধি

কুমিল্লা বরুড়া অফিসার্স ক্লাব কর্তৃক আয়োজিত বুধবার দুপুরে বরুড়া উপজেলা মিলনায়তনে আয়োজন করা হয় বিদায় ও নবাগত ওসীর বরণ অনুষ্ঠান।অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার’র বরণ অনুষ্ঠানটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুল ইসলাম’র সভাপতিত্বে
ওই সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেনসহ  আরোও অনেকে।
বরুড়া থানা পুলিশের নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল বাহার মজুমদার কে সোমবার(১৬ নভেম্বর) কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে নতুন ওসি হিসেবে পদউন্নোতি  করা হয়। তিনি ২০১৭ সালে ৭ মে, বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হিসেবে যোগদান করে নিয়োজিত আছেন। তিনি চাঁদপুরের সন্তান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী।

ইকবাল বাহার মজুমদার সকলের কাছে  দায়িত্ব পালনে দোয়া ও সহযোগিতা চেয়ে তিনি বলেন- 
অফিসার ইনচার্জ শুধু একটা পদ নয়, বড় দায়িত্ব। সিনিয়ররা আমার ওপর আস্থা রেখে এই দায়িত্ব দিয়েছেন, আমি সেটা পালনে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো।

ওই দিকে ওসি সত্যজিৎ বড়ুয়া চট্টগ্রামের সন্তান।তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী। তিনি ১৩ অক্টোবর ২০১৯ সালে (রবিবার) বরুড়া থানায় যোগদান করেন। ১বছর ১মাস বরুড়া থানার ওসি হিসাবে দায়িত্ব পালন করেন। তার আগে তিনি জাতিসংঘ শন্তিরক্ষা মিশনে ও  চট্টগ্রামে ডিবিসহ বিভিন্ন যায়গায় আস্তার সাথে  দায়িত্ব পালন করে আসছেন।

আরও পড়ুন...

টাঙ্গাইলে আন্তর্জাতিক অভিবাসন দিবস পালিত 

Staff correspondent

নির্মাণাধীন জামে মসজিদে গিয়ে গলায় ফাঁস দিয়ে যুবক আত্মহত্যা

Staff correspondent

১৩ দিন ধরে খেয়াঘাট বন্ধ, চরম দুর্ভোগে ফুলবাড়ীর হাজার হাজার মানুষ

Staff correspondent
bn Bengali
X