28 C
Dhaka
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, | সময় ৪:৪২ অপরাহ্ণ

বশেমুরবিপ্রবি’র কেন্দ্রীয় গ্রন্থাগার থেকে কম্পিউটার চুরি, এবার আটক হলো ট্রাকচালক

সজিবুর রহমান, বশেমুরবিপ্রবি সংবাদদাতাঃ

গোপালগঞ্জ এর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কেন্দ্রীয় গ্রন্থাগার থেকে ৪৯টি কম্পিউটার চুরির ঘটনায় পুলিশ এবার আটক করলো এক ট্রাকচালককে। এ নিয়ে এই চুরির ঘটনায় আটক সংখ্যা দাঁড়ালো ৮। 
বুধবার (১৮ নভেম্বর) এক গোপন সংবাদের ভিত্তিতে নিজ গ্রাম থেকে পুলিশ ঐ ট্রাকচালককে আটক করে। আটককৃত ট্রাকচালকের নাম ইমরান। তিনি গোপালগঞ্জ জেলার বড়ফা গ্রামের বাসিন্দা।
ট্রাকচালক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানা পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান (মামলার তদন্ত কর্মকর্তা)। তিনি বলেন, কম্পিউটার চুরি করে সেগুলো যে ট্রাকে করে ঢাকায় নেওয়া হয়েছিলো সেই ট্রাকচালককে পুলিশ আটক করেছে। তদন্তের স্বার্থে বিস্তারিতভাবে কোনো তথ্য এখনি প্রকাশ করতে পারছি না।
উল্লেখ্য, গত ইদুল আযহার ছুটিতে বশেমুরবিপ্রবির কেন্দ্রীয় গ্রন্থাগার থেকে ৪৯টি কম্পিউটার চুরি হয়। এঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসন মামলা দায়ের করলে ১৩ আগস্ট ঢাকার একটি হোটেলে পুলিশ অভিযান চালিয়ে ৩৪টি কম্পিউটার উদ্ধার করতে সক্ষম হয় এবং দুইজনকে আটক করে। এ ঘটনায় এখন পর্যন্ত এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও যুবলীগ নেতাসহ ৮ জনকে আটক করেছে পুলিশ। 

আরও পড়ুন...

আইইউবিএটিতে‘এসডিজি অর্জনে শিক্ষায় করণীয়, চ্যালেঞ্জ ও সম্ভাবনা’ বিষয়ক সেমিনার

Staff correspondent

করোনার ছুটিতে ইবি শিক্ষার্থীর মৃত্যু 

Staff correspondent

 ৪ দফা দাবিতে মানববন্ধনে ইবি’র শিক্ষার্থীরা 

Staff correspondent
bn Bengali
X