25 C
Dhaka
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, | সময় ৭:২৫ অপরাহ্ণ

নতুন চেয়ারম্যান পেলো নোবিপ্রবির ইএসডিএম বিভাগ


এস আহমেদ ফাহিম,নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ইনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট(ইএসডিএম)  বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন  ড. মো. মহিনুজ্জামান। 
আজ (১৯ নভেম্বর)  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. আবুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নিয়োগের কথা জানানো হয় এবং বিজ্ঞপ্তিতে ড. মহিনুজ্জামানকে আগামী তিন বছরের জন্য এই দায়িত্ব দেওয়া হয়। 

ড. মহিনুজ্জামান হরিনারায়ণপুর ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি এবং নোয়াখালী কলেজ থেকে এইচএসসি সম্পূর্ণ করেন। পরবর্তীতে  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেন এবং চীনের তাইজান বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রী সম্পূর্ণ করেন।
দায়িত্ব পেয়ে বিভাগটি সম্পর্কে তার অনুভূতি ও পরিকল্পনা সম্পর্কে ড. মহিনুজ্জামান বলেন, সাধারণত বিভাগের চেয়ারম্যান একটি রুটিন ওয়ার্ক দায়িত্ব। এর আগেও আমি এই বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি।  চেয়ারম্যান হিসেবে আগামীর দিনগুলোতেও যেন যথাযথভাবে দায়িত্ব পালন করতে পারি এই জন্য সকলের সহযোগিতা কামনা করছি। 
বিভাগের সেশনজট সমস্যা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থীরা ইতোমধ্যে আমার সাথে যোগাযোগ করেছে। আমি তাদের সাথে কথা বলেছি অতি শিগগিরই যেন তাদের এই সমস্যা থেকে উত্তোরণ করা যায়। এবং অন্যান্য বর্ষের ক্লাস রিপ্রেজেনটেটিভ সাথে মিটিং ডেকেছি তাদের কোন কোন ব্যাচে কি কি সমস্যা রয়েছে এইগুলো যেন আমাকে অবগত করা হয় সেই আলোকে আমরা পদক্ষেপ গ্রহণ করবো।

আরও পড়ুন...

জাককানইবি’তে শিক্ষার্থীদের আন্দোলনে, তদন্তের আগেই কমিটি স্থগিত

Staff correspondent

নোবিপ্রবিতে হাল্ট প্রাইজ প্রতিযোগিতা: রেজিস্ট্রেশন শেষ হচ্ছে ২৩ নভেম্বর

Al Mamun Sun

ইডেনছাত্রী জুঁই না ফেরার দেশে,বাইক থেকে পড়ে আহত

Staff correspondent
bn Bengali
X