29 C
Dhaka
বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০, | সময় ৭:০৪ অপরাহ্ণ

সাদুল্লাপুরে বহু প্রতিক্ষিত ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ষ্টেশন উদ্ধোধন করেন এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপি


সুমন মন্ডল গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার  বহু প্রতীক্ষিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করা হয়েছে।
মরহুম ইউনুস সরকার এমপির  প্রতীয়মান প্রচেষ্টায়  সাদুল্লাপুর বাসীর আঙ্খার ফল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ১৯ নভেম্বর ( বৃহস্পতিবার)  সকালে   তুলশীঘাট-সাদুল্লাপুর  সড়কের পাশে সাবেক গন কল্যাণ স্বাবলম্বী সংস্থা  এলাকায় নবনির্মিত এ স্টেশনের উদ্বোধন করা হয়।
সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার নবীনেওয়াজ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাইবান্ধা-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি।
এসময় সাদুল্লাপুর উপজেলা আ’লীগের  ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া খন্দকার,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অধিদপ্তরের গাইবান্ধার  উপ সহ-পরিচালক এনামুল হক,স্টেশন অফিসার সাইয়েদ মোঃ ইমরান, চেয়ারম্যান শাহিন সরকার,প্রমুখ।
 পরে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে সিএইচসিপি / স্বাস্থ্য সহকারীদের মাঝে ল্যাপটপ/ট্যাব বিতরণসহ প্রধানমন্ত্রী দেওয়া ঘরের ভিত্তি প্রস্তর  স্থাপন  এবং জামালপুর ইউনিয়নের আমরা গড়ব-ই আলোকিত জীবন ও সমাজ সমিতির উদ্যোগে আলোচনা সভা ও বই বিতরণ করেন। শেষে সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়ন আ’লীগের অফিস উদ্ধোধন।

আরও পড়ুন...

ঠাকুরগাঁওয়ের হরিপুরে পানিতে ডুবে ১০ মাসের শিশুর মৃত্যু

Staff correspondent

নরসিংদীর ঘোড়াশালে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর মোরাল নির্মাণ

Staff correspondent

গাইবান্ধায় রংপুর বিভাগ সমিতি ঢাকার ত্রাণ সহায়তা

Staff correspondent
bn Bengali
X