24 C
Dhaka
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, | সময় ১:০৩ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে র‌্যাব-৭ অভিযানে ৯,৭১০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

মামুনুর রশিদ মাহিন-সীতাকুণ্ড(চট্রগ্রাম)প্রতিনিধি 

চট্রগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশী চালিয়ে ৯,৭১০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে এবং মাদক পরিবহণে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করেন র‌্যাব-৭ বুধবার(১৮ নভেম্বর ২০)রাত ১১টার দিকে দিকে একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন ভাটিয়ারী জাহানাবাদ বি.এন. সোনারগাঁ ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট বসায়।
এসময় র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকটি (যশোর ট-১১-৫০৩৪) চেক পোস্টের সামনে থামিয়ে দুইজন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুইজনকে আটক করে।
পরে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে ট্রাকের সিটের নীচে মাইক্রোবাস সুকৌশলে লুকানো অবস্থায় ৯,৭১০ পিস ইয়াবা উদ্ধারসহ উক্ত ট্রাকটি জব্দ করা হয়।র‌্যাব-৭ উদ্ধারকৃত ইয়াবাসহ দুইজনকে এবং জব্দকৃত ট্রাকটি বৃহস্পতিবার সকাল দিকে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করেন।
আটককৃত আসামীদের বাড়ি,পটুয়াখালী জেলা,বাউফল উপজেলার, কালিসুরি (সরদার বাড়ী) বাসিন্দা মোঃ হাবিবুর রহমানের পুএ মোঃ সজীব সরদার (২২),আরেক আসামীর বাড়ি,পটুয়াখালী জেলা,মহিপুর উপজেলার বাসিন্দা মৃত আজম্বর আলী মুন্সী পুএ মোঃ ইব্রাহীম (৪০) বলে জানা যায়।
সীতাকুণ্ড মডেল থানার ওসি(তদন্ত) সুমন বনিক উক্ত বিষয়টি নিশ্চিত করেন এবং তিনি বলেন,র‌্যাব-৭ চট্টগ্রাম গ্রেফতারকৃত দুইজন আসামি ও উদ্ধারকৃত ইয়াবা থানায় হস্তান্তর করে।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান।

আরও পড়ুন...

অনিয়ম আর দুর্নীতিতে করোনায় সরকারী খাদ্য সহায়তা তালিকায় শতশত দরিদ্র পরিবার বাতিল সরকারী ভালো পদক্ষেপগুলো এভাবেই লঙ্ঘিত ॥

Staff correspondent

কলাপাড়া হাসপাতালে চিকিৎসককে লাঞ্চিত করায় মামলা ॥

Al Mamun Sun

সাতক্ষীরা শিকল বাঁধা অবস্থায় ৪ বছর অন্ধকার গর্তে জীবন কাটাচ্ছেন আব্দুল কাদের

Staff correspondent
bn Bengali
X