22 C
Dhaka
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, | সময় ৫:০৬ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড মডেল থানার আয়োজনে,সোনাইছড়ি ইউপি হল রুমে মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

মামুনুর রশিদ মাহিন-সীতাকুণ্ড(চট্রগ্রাম)প্রতিনিধি 

বৃহস্পতিবার (১৯ নভেম্বর ২০)সীতাকুণ্ড মডেল থানার আয়োজনে,১০নং বিট পুলিশিং কার্যালয়ের সহযোগীতায় সকাল সাড়ে ১০টার দিকে ৮নং সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের হল রুমের উক্ত সমাবেশ আয়োজন করা হয়।

মাদক ও জঙ্গিবাদ রুখবই,আমরা সমৃদ্ধ আগামীর বাংলাদেশ গড়বোই” এই প্রতিপাদ্য কে সামনে রেখে চট্রগ্রামের সীতাকুণ্ড উপজেলার ৮নং ইউনিয়ন পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয়েছে মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশ।

এসময় সাবেক ছাত্রনেতা,বর্তমান তরুণ ও মেধাবী আওয়ামীলীগ নেতা শাহরিয়ার রাশেদের সঞ্চালনায়,সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান মনির আহম্মেদ এর সভাপতিত্বে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।এতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন,সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসেন মোল্লা।তিনি বলেন, একটা দেশের উন্নয়নের পূর্বশর্ত আইন-শৃঙ্খলার উন্নয়ন। আইন-শৃঙ্খলার উন্নয়ন করতে গিয়ে পুলিশ বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেশ ও জনগণের জন্য।তাই সব সময় পুলিশের কাজে সহযোগীতা করা জন্য আহবান জানান।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,শীতলপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মাষ্টার জাকির হোসেন,সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি এম.সেকান্দর হোসাইন,বিশিষ্ট ব্যবসায়ী সেলিম উদ্দিন মানিক এবং বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য,সমাজসেবক  ও রাজনৈতিক নেতৃবৃন্দ।এসময় বক্তরা মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী বিভিন্ন ধরনের গুরুতপূন আলোচনা তুলে ধরেন।

আরও পড়ুন...

এডিস মশার বিস্তার রোধে নাগেশ্বরীর শিক্ষার্থীরা

Staff correspondent

নড়াইল বাসীকে ঘরে থাকার আহবান জানালেন সদর সার্কেল শেখ ইমরান!!

Staff correspondent

টাঙ্গাইলে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

Staff correspondent
bn Bengali
X