24 C
Dhaka
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, | সময় ১:৩২ অপরাহ্ণ

সীতাকুণ্ডে পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হতে চান জামাল উদ্দিন

মামুনুর রশিদ মাহিন- সীতাকুণ্ড(চট্টগ্রামের)প্রতিনিধি 

চট্টগ্রামের সীতাকুণ্ডে আসন্ন পৌরসভার নির্বাচনে ৮নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রার্থী হতে চান মোঃ জামাল উদ্দিন।তিনি  উক্ত ওয়ার্ডের যুব লীগের সাবেক সভাপতি ছিলেন। এবং বর্তমানে তিনি সীতাকুণ্ড উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন। তরুণ এই সমাজ সেবক ৯৬ সালের অসহযোগ আন্দোলনের অন্যতম সৈনিক ছিলেন।বাংলাদেশ আওয়ামীলীগ তথা সীতাকুণ্ড উপজেলা আওয়ামী_যুবলীগের নিবেদিত প্রাণ ছিলেন।
আসন্ন পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচিত হয়ে তিনি জনগণের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখতে চান।সামাজিক ও মানবিক উন্নয়নে পূর্বেও তিনি নিরলস পরিশ্রম ও অর্থদান করেছেন বিভিন্ন সময়।
মাদকমুক্ত সমাজ গড়ার  ও শিক্ষা সংস্কৃতির উন্নতির লক্ষ্যে সাবেক এই যুবলীগ নেতার বিকল্প নেই।এছাড়া বাল্য বিবাহ,চুরি,ছিনতাই, ইভটিজিং সকল প্রকার অপ কর্মকান্ড রুখে দিতে স্থানীয়রা তাকে কাউন্সিলর হিসেবে চান বলে জানা যায়
তরুণ এই সমাজ সেবক এবং সম্ভাব্য পদ প্রার্থী  জামাল উদ্দিন বলেন,আমি কাউকে মিথ্যা প্রতিশ্রুতি দিতে চাইনা।পূর্বে যেমন সামাজিক ও রাজনৈতিক কাজে ব্যস্ত ছিলাম ভবিষ্যতে ও থাকবো। এবং মানুষের পাঁচটি মৌলিক চাহিদা পুরণের পাশাপাশি শিক্ষিত বেকারের চাকরির ব্যবস্থা করার চেষ্টা করবো।
আত্ব সামাজিক উন্নয়নে নারী ও পুরুষের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। শিশুদের মানসিক বিকাশের জন্য খেলাধুলার পাশাপাশি একটি লাইব্রেরী নির্মাণ করার ইচ্ছা আছে। অসহায়,গরীব দুঃস্থ ও প্রতিবন্ধীদের সুযোগ সুবিধা প্রদান। বর্তমানে যত সমস্যা ও অভিযোগ রয়েছে জনতার সেগুলো সমাধান করবো বলে জানান।

আরও পড়ুন...

নালিতাবাড়িতে তিন কোটি টাকার সরকারি জমি উদ্ধার ইউএনও’র বিরুদ্ধে মামলার হুমকি

Staff correspondent

গাইবান্ধায় ছাত্রলীগের প্রতিষ্ঠা পালিত

Staff correspondent

নাম রাখা হলো ‘বুলবুলি’ দুর্যোগের সময় জন্ম

Staff correspondent
bn Bengali
X