26 C
Dhaka
বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০, | সময় ৯:০৯ অপরাহ্ণ

র‍্যাকেট হাতে ব্যাড মিন্টন খেলা মাতালেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বী

সুমন মন্ডল গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধা-৫(সাঘাটা-ফুলছড়ি) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বির বয়স ৭৪ এ পৌঁছেছে।এ বয়সে অনেকে নূজে পড়েন,তবে জাতীয় সংসদদের ডেপুটি  স্পিকার এবয়সেও নিজেকে ফিট রাখছেন।জানা যায় নিজেকে ফিট রাখতে তিনি সদা তৎপর। তার প্রমাণ মিলল আবারও। শুধু হাঁটা বা মেপে খাওয়াই নয়, শরীরচর্চাকেও ডেপুটি স্পিকার ফজলে রাব্বী গুরুত্ব দেন সমানভাবে। তা না হলে র‍্যাকেট হাতে নেমে পড়তে পারেন ব্যাডমিন্ট খেলতে! শুধু খেললেনই না, পেজে আপলোড করলেন ব্যাডমিন্টন খেলার ছবি দিয়ে।
জানা যায়, ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া প্রতিদিন সকাল-বিকাল সংসদ ভবন এলাকার তার বাসভবন এলাকায় তিনি নিয়মিত হাঁটেন।তিনি দিনে প্রায় ৮/১০ কিলোমিটার করে হাঁটেন। হাঁটা-টা ডেপুটি স্পিকারের অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে।ঢাকা বাসভবনে হোক অথবা সাঘাটা-ফুলছড়ি নিজ গ্রামের মাটিতে হোক- হাঁটার সুযোগ পেলে তিনি মাইলের পর মাইল হেঁটে চলেন রূদ্ধশ্বাস গতিতে।
হাঁটা চলার পাশাপাশি এবার তিনি সরকারী কাজের ফাঁকে ব্যাডমিন্টন খেলতে নেমে পড়লেন।রবিবার(২২-নভেম্বর) তিনি ঢাকার তার সরকারি বাসভবন এলাকাতেই র‍্যাকেট হাতে ব্যাড মিন্টন খেলতে নেমে পড়েন।নিখুঁত আন্দাজে তিনি একটার পর একটা কক পাঠিয়ে দিলেন অপর প্রান্তে। তিনি যে র‍্যাকেট হাতেও পারদর্শী তা বুঝিয়ে দিলেন পরতে পরতে। তাঁর প্রতিটি শটে অভ্যাসের ছাপ স্পষ্ট এমনটাই জানিয়েছেন তার ব্যাক্তিগত সহকারী তৌফিক।

আরও পড়ুন...

ডিমলায় অসচ্ছল সংস্কৃতিসেবীদের মধ্যে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা 

Staff correspondent

কালিগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে উপজেলা নির্বাহী অফিসারের গনসংযোগ

Staff correspondent

ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে তছনছ হয়ে গেছে সাকিব আল হাসানের কাঁকড়ার খামার

Staff correspondent
bn Bengali
X