15 C
Dhaka
রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, | সময় ৮:৫২ পূর্বাহ্ণ

হোটেল মেরিনা উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী

দুই তারকা বিশিষ্ট হোটেল মেরিনা ইন্টারন্যাশনাল অ্যান্ড বাংলা রেস্তোরাঁ উদ্বোধন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম।

বৃহস্পতিবার রাতে রমনা এলাকায় হোটেল মেরিনার চেয়ারম্যান ফিরোজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হোটেলটি উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম। এ সময় তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয় এবং হোটেল মেরিনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

এলজিআরডি মন্ত্রী বলেন, দেশের উন্নয়নের ফলে দেশে বিদেশি বিনিয়োগকারী,পর্যটক এবং দর্শনার্থীদের আগমন বেড়ে যাওয়ায় আমাদের আরো নতুন নতুন উন্নত মানের ও আধুনিক হোটেল দরকার।

মেরিনার চেয়ারম্যান জানান, দেশের হোটেল আতিথিয়তার ক্ষেত্রে নতুন বৈশিষ্ট্য যোগ হলো।সর্বাধুনিক সুযোগ-সুবিধা সমৃদ্ধ এই হোটেলটি গ্রাহকদের কাছে নতুন এক চমক সৃষ্টি করতে সক্ষম হবে। এই হোটেল বিদেশি পর্যটক ও অতিথিদের ব্যবসায়িক ও ব্যক্তিগত কাজের ক্ষেত্রে আরও আকৃষ্ট করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশেদ কামাল, ঢাকা মহানগর যুবলীগের সহ-সভাপতি আহমেদ উল্লাহ মধুসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন...

পুলিশকে সহজ শর্তে গৃহঋণসহ অন্য ঋণ দেবে ‘কমিউনিটি ব্যাংক’

Staff correspondent

বিশ্বের অনেক দেশের কাছে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল: শিল্পমন্ত্রী

Staff correspondent

সর্বত্রই কি সিন্ডিকেটের নিয়ন্ত্রণ

Staff correspondent
bn Bengali
X