15 C
Dhaka
রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, | সময় ৯:৩৮ পূর্বাহ্ণ

সেভ দ্য রোড চেয়ারম্যানের আরোগ্য কামনায় দোয়া আয়োজন

আকাশ-সড়ক- রেল ও নৌপথ নিরাপদ করার জন্য নিবেদিত দেশের একমাত্র স্বেচ্ছাসেবি সংগঠন   সেভ দ্য রোড চেয়ারম্যান জেড এম কামরুল আনামের আরোগ্য কামনায় দোয়া আয়োজন অনুষ্ঠিত হয়েছে। ৩৩ তোপখানা রোডস্থ কার্যালয়ে সিনিয়র ভাইস চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা মোমিন মেহেদীর সভাপতিত্বে এতে অংশ গ্রহণ করেন সেভ দ্য রোড-এর ভাইস চেয়ারম্যান আইয়ুব রানা, মহাসচিব শান্তা ফারজানা, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও ভাইস চেয়ারম্যান বিকাশ রায় প্রমুখ।
এসময় মোমিন মেহেদী বলেন, নিরাপদ ৪ পথের জন্য নিরন্তর সমাজসচেতনতামূলক কাজের পাশাপাশি সর্বোচ্চ চেষ্টায় অগ্রণি ভূমিকা পালন করেছেন ফেনীর সোনাগাজী উপজেলা পরিষদের পর পর দুবারের সফল চেয়ারম্যান জেড এম কামরুল আনাম। তিনি করোনা নেগেটিভ আসলেও তাঁর সহধর্মিনী পজিটিভ এসেছে, এমতবস্থায় আমাদের সবার উচিৎ তাঁর জন্য দোয়া করা।
মহাসচিব শান্তা ফারজানা তাঁর বক্তব্যে বলেন, পঞ্চগড়, দিনাজপুর, গাইবান্ধা, নাটোর, ময়মনসিংহ, শেরপুর, গাজীপুর, টাঙ্গাইল, লালমনিরহাট, রাজবাড়ি, যশোর, ঝিনাইদহ, বরিশাল, মেহেন্দীগঞ্জ, পাবনা সহ দেশের বিভিন্ন শাখায় দোয়া করা হচ্ছে, আমরা দেশবাসীর কাছে সেভ দ্য রোড চেয়ারম্যান-এর আরোগ্য কামনায় দোয়া প্রার্থণার অনুরোধ জানাচ্ছি।     

আরও পড়ুন...

প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

Staff correspondent

রিপোর্ট আগে নেয়াকে কেন্দ্র করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুপক্ষের সংঘর্ষ

Staff correspondent

মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের

Staff correspondent
bn Bengali
X