23 C
Dhaka
সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, | সময় ১:০৬ অপরাহ্ণ

বিমান ও পর্যটন শিল্পে ক্যারিয়ার র্শীষক ই সেমিনার আইইউবিএটি’তে

শাহাদাত হোসেন শাকিল :

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি)ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট অনুষদের  উদ্যোগে বিমান ও পর্যটন শিল্পে ক্যারিয়ার  র্শীষক   সেমিনার   অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৯ ডিসেম্বর সকাল ১১ শুরু হওয়া ইসেমিনারে  আইইউবিএটি’র উপাচার্য অধ্যাপক ড.আব্দুর রব এর সভাপতিত্বে  সেমিনারে আরো  বক্তব্য রাখেন উপ উপাচার্য অধ্যাপক হামিদা আখতার বেগম।

 সেমিনারে  প্রধান অতিথি ছিলেন ড. ভুবন চন্দ্র বিশ্বাস;অতিরিক্ত সচিব (অডিট ও আইসিটি অনুবিভাগ),রেলপথ মন্ত্রণালয়।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড. সমশাদ নওরীন; সহকারী অধ্যাপক (এফবিএস),ঢাকা বিশ্ববিদ্যালয়,মোহাম্মদ সাইফুল হক;  কান্ট্রি জেনারেল ম্যানেজার ও সিইও, সাবের ট্র্যাভেল নেটওয়ার্ক (বাংলাদেশ) লিমিটেড, বিপ্লব রায় সহকারী অধ্যাপক (এফবিএস),ঢাকা বিশ্ববিদ্যালয়,মোঃ মনিরুজ্জামান মাসুম; প্রধান নির্বাহী কর্মকর্তা, ট্যুরিজম উইন্ডো লিমিটেড।

সেমিনারে  স্বাগত বক্তব্য রাখেন ট্যুরিজম এ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট অনুষদের চেয়ারম্যান  শেখ  এরশাদ হোসেন,আরো বক্তব্য রাখেন অনুষদের কো-অর্ডিনেটর ফারজানা-আল-ফেরদৌস এবং  ইউসুফ হোসেইন খান। অনুষদের  মোহাম্মদ আবু হো্রায়রা সেমিনারে আমন্ত্রিত সকল অতিথি বক্তা এবং অংশগ্রহণকারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

সেমিনারটি সঞ্চালনা করেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট  অনুষদের শিক্ষক অপর্ণা দেবী  এবং  ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন মোহাম্মদ মোফাচ্ছেরুল ইসলাম। 

সেমিনারে করোনা সময়কাল এবং করোনা পর্বরতী সময়ে পর্যটন শিল্পে ক্যারিয়ার কিভাবে করা যায় সে সম্পর্কে বিশদ আলোচনা করা হয়।

আরও পড়ুন...

শ্বাসকষ্টের চিকিৎসা না পেয়ে ইবি ছাত্রীর আবেগঘন স্ট্যাটাস

Staff correspondent

ভর্তি পরীক্ষায় জালিয়াতি করে অন্যের পরীক্ষায় প্রক্সি দেবার অভিযোগে ২জন শিক্ষার্থী আটক !

Staff correspondent

ব্যক্তি উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ কর্ণার

Staff correspondent
bn Bengali
X