16 C
Dhaka
বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, | সময় ৭:১০ পূর্বাহ্ণ

করোনায় আক্রান্ত অভিনেতা আব্দুল কাদের

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ক্যানসারে আক্রান্ত বরেণ্য অভিনেতা আব্দুল কাদের। আজ সোমবার সন্ধ্যায় তার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসে। তিনি এখন নগরীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আব্দুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।  তিনি বলেন, ‘সোমবার সকালে বাবার করোনা টেস্টের জন্য নমুনা নেওয়া হয়েছিল। কিছুক্ষণ আগে রেজাল্ট পজিটিভ এসেছে। আমরাও তো বাবার সঙ্গে পুরো সময়টা ছিলাম। তাই কোভিড-১৯ পরীক্ষার জন্য আমরাও নমুনা দিয়েছি।’

আব্দুল কাদেরের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন জাহিদা ইসলাম। তিনি বলেছেন, ‘ভেবেছিলাম দেশে চিকিৎসা নেওয়ার পর বাবা কিছুটা স্টেবল হবেন। আজকে বাবার শারীরিক অবস্থা গতকালের চেয়েও ভালো। কিন্তু এর মধ্যে করোনা পজিটিভ এলো। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, ভারতের চেন্নাইয়ের ক্রিস্টিয়ান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল আব্দুল কাদেরকে। এ হাসপাতালের চিকিৎসকরা মূলত নিশ্চিত করেন তিনি ক্যানসারে আক্রান্ত। কিন্তু শারীরিকভাবে দুর্বল থাকার কারণে তাকে কেমো দিতে পারেননি চিকিৎসকরা।

এরপর গত রোববার সন্ধ্যায় আব্দুল কাদেরকে দেশে ফিরিয়ে আনা হয়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী এয়ারপোর্ট থেকে নগরীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে ডা. ফেরদৌস শাহরিয়ার সাঈদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন তিনি।

আরও পড়ুন...

বাংলাদেশি চলচ্চিত্র জগতের যে নায়িকারা জ্বলেই নিভে গেছেন

Staff correspondent

গীতিকার আবুল হোসাইন এর কথায় সাঈদ হেরার “প্রিয়জন”

Staff correspondent

চিত্রনায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ, পলাশকে ‘সামথিং ডিস্টার্ব’ মনে হয়েছিল (ভিডিও)

Staff correspondent
bn Bengali
X