16 C
Dhaka
রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, | সময় ৪:৩২ পূর্বাহ্ণ

কোমর চিকন করতে গিয়ে মডেলের মৃত্যু

সবাই চায় অন্যের সামনে নিজেকে আকর্ষণীয় রূপে উপস্থাপন বিশেষ করে যারা শোবিজে কাজ করেন সেসব নারী শিল্পীরা নিজেদের ফিটনেস নিয়ে সবসময়ই থাকেন সচেতন। তবে অনেকে বেশি সচেতন হতে গিয়ে করুণ পরিস্থিতিরও শিকার হন।এমনই এক ঘটনার উদাহরণ হলেন—জসলিন ক্যানো নামে মেক্সিকান এক মডেল।

এই যুবতী নিজের কোমরকে সুদৃশ্য করতে গিয়ে অকালে প্রাণ হারালেন। মাত্র ২৯ বছর বয়সেই মৃত্যুবরণ করেছেন তিনি।বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুযায়ী জানা যায়, গত ৭ ডিসেম্বর মারা যান জসলিন। নিজেকে সুন্দরী এবং আবেদনময়ী করার জন্য কোমরের নিচের অংশে অপারেশন করিয়েছিলেন জসলেন।

আর এতেই ঘটে বিপদ। অপারেশনটি সুখকর ছিল না এই মডেলের জন্য। যার দায় মেটাতে হলো প্রাণ বিসর্জন দিয়ে।২০০৮ সালে মডেল ও ফ্যাশন ডিজাইনার হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন জসলিন ক্যানো। ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয়তা ছিল তার।আমেরিকার মডেল কিম কার্দেশিয়ানকে নিজের আইডল মনে করতেন তিনি।

তারই মতো নিজেকে আকর্ষণীয় করে তুলতে চাইতেন জসলিন। তাই কোমরে অপারেশন করিয়েছিলেন শরীরের নিচের অংশটুকু কার্দেশিয়ানের মতো আবেদনময়ী করতে। কিন্তু নিজের সেই সৌন্দর্য বর্ধনই কাল হলো এই মডেলের।

আরও পড়ুন...

ইসলামের টানে বলিউড ছেড়েছিলেন সানা খান, এবার মাওলানাকে বিয়ে

Al Mamun Sun

টাইগার যা পারে তা আর কেউ পারে না: গার্লফ্রেন্ড দিশা

Staff correspondent

বেলাল-পূজাকে নিয়ে ইকবাল খন্দকারের এবারের গান আলাপন

Al Mamun Sun
bn Bengali
X