23 C
Dhaka
সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, | সময় ২:২৭ অপরাহ্ণ

শৈলকুপার একটি পরিবার মিথ্যা ও ষড়যন্ত্র মামলা থেকে নিস্কৃতি চায়

আতিকুর রহমান ,ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা থেকে অব্যাহতি পেতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগি একটি পরিবার। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন আয়োজন করেন জিয়াউর রহমান নামে এক ব্যাক্তি।

তিনি লিখিত বক্তব্য পাঠ কালে বলেন, কালীগঞ্জ উপজেলার বহির গাছি গ্রামের সোহরাব হোসেন ও তার ভাই জাহাঙ্গীর হোসেনের সাথে শরিকানা জমি জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

সোহরাব হোসেন ঝিনাইদহ সহকারি জজ আদালতের অফিস সহায়ক (পিয়ন) চাকুরি করার সুবাদে আদালতে একাধিক মামলা করেছেন। ৯ টি মামলার মধ্যে বর্তমানে ৩ টি মামলা চলমান রয়েছে। ইতিমধ্যে ৬ টি মামলা থেকে জিয়াউর রহমানের পরিবারকে আদালত অব্যাহতি দিয়েছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জিয়াউর রহমানের পিতা আজিজুর রহমান, মাতা ফাতেমা খাতুন ও বড় ভাই হাসেম আলী। ভুক্তভোগি জিয়াউর রহমান আরো অভিযোগ করে বলেন, আমি ঢাকাতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করি।

ছুটির দিন বাড়িতে আসলে মামলাবাজ সোহরাব হোসেন ও জাহাঙ্গীর হোসেন আমাকে ফাসানোর জন্য একের পর এক মিথ্যা মামলা দিয়ে দিয়ে হয়রানি করে চলেছে।

এ ব্যাপারে এলাকার কেউ প্রতিবাদ করতে গেলে তাদেরকেও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করার হুমকি দেয় তারা। এই সকল মামলা থেকে অব্যাহতি পেতে তিনি প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

আরও পড়ুন...

ময়মনসিংহের ফুলপুরে ফায়ার সার্ভিসের সচেতনতামূলক মহড়া।

Al Mamun Sun

রাণীশংকৈল বনগাঁও দাখিল মাদ্রাসায় ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন

Staff correspondent

গাইবান্ধায় অসহায় শীতার্থ মানুষের মাঝে ৫১ হাজার ৮শ পিচ কম্বল বিতরণ

Staff correspondent
bn Bengali
X