15 C
Dhaka
সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, | সময় ১২:১৭ অপরাহ্ণ

ইবির ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী হলেন তারেক

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী হিসেবে নিয়োগ পেয়েছেন মুন্সী সহীদ উদ্দীন মো: তারেক। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এ নিয়োগ দিয়েছেন। 
 

বৃহস্পতিবার ১৪ (জানুয়ারী)  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর থেকে পাঠানো এক অফিস আদেশে তার নিয়োগের বিষয়টি জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপ-প্রধান প্রকৌশলী মুন্সী সহিদ উদ্দীন মো. তারেককে ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলীর দায়িত্ব দেওয়া হয়েছে। পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত তিনি এ দায়িত্ব পালন করবেন। এ দায়িত্ব পালনের জন্য নিয়মানুযায়ী পদের সকল সুযোগ সুবিধা পাবে।

জানা যায়, সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান খান টুটুল ব্যক্তিগত কারণ দেখিয়ে পদ থেকে অব্যহতি চেয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে আবেদন করেন।

তার আবেদনের পরিপ্রেক্ষিতে উপ-প্রধান প্রকৌশলী মুন্সী সহিদ উদ্দীন মো. তারেককে এ দপ্তরের ভারপ্রাপ্ত প্রধানের দায়িত্ব দেন বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ। তিনি সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুলের স্থলাভিষিক্ত হয়েছেন।  

এ বিষয়ে সদ্য নিয়োগপ্রাপ্ত প্রাপ্ত প্রধান প্রকৌশলী মুন্সী সহীদ উদ্দীন মো: তারেক বলেন, এটি বিশ্ববিদ্যালয়ের  একটি গরুত্বপূর্ণ পদ।

আমাকে প্রধান প্রকৌশলী দায়িত্ব পালনের সুযোগ করে দেয়ার জন্যে ধন্যবাদ জানায় বিশ্ববিদ্যালয় কতৃপক্ষকে। আমি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন্য কাজ করার সর্বাত্মক চেষ্টা করব।

আরও পড়ুন...

১৮ ফেব্রুয়ারিকে জাতীয় শিক্ষক দিবস দাবিতে রাবিতে মানববন্ধন

Staff correspondent

অবশেষে প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো বঙ্গবন্ধু ম্যুরাল কমপ্লেক্স।

Al Mamun Sun

বুয়েটে আজীবন বহিষ্কার ২৬ শিক্ষার্থী

Staff correspondent
bn Bengali
X