23 C
Dhaka
সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, | সময় ১:৩২ অপরাহ্ণ

নড়াইলে বিশেষ অভিযানে গ্রেফতার ১৯


উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল:

নড়াইলের বিজ্ঞ আদালত হতে গ্রেফতারি পরোয়ানা প্রাপ্ত ১৯ জন আসামীকে অভিযান পরিচালনা করে নড়াগাতী থানাধীন বিভিন্ন এলাকা হইতে গ্রেফতার করেছে নড়াগাতি থানা পুলিশ। দিবাগত রাতে নড়াগাতি থানাধীন মধুপুর,পুঠিমারি, কলাবাড়িয়া গ্রাম থেকে জিআর মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১৯ আসামিকে গ্রেফতার করেছে নড়াগাতি থানা পুলিশের একটি চৌকস টিম।

নড়াগাতি থানার এস, আই নাজমুল, এস,আই মাসুদুর রহমান,এস,আই মোকাররম আলী,এস,আই খান মাহাবুব, এএস,আই তুহিন সহ সংঙ্গীয় ফোর্স সহ নড়াগাতি থানার একটি টিম পহরডাঙ্গা ইউনিয়নের মধুপুর থেকে জিআর২৩/২০ ( এনজি) মূলে ৮জন আসামীকে গ্রেফতার করে।

খাশিয়াল ইউনিয়নের পুঠিমারি গ্রাম থেকে জিআর ২৭/১৯ (এনজি) মূলে ৫ জন আসামিকে গ্রেফতার করে এবং কলাবাড়িয়া ইউনিয়নের বিলাফর এলাকা থেকে জিআর এনজিআর ৫১/২০ ( এনজি) মুলে মামলার ৩ জন এবং মুলখানা থেকে জিআর ৫২/২০ ( এনজি) মুলে ১ জন ও দেবদুন এলাকা থেকে জিআর ৫৫/২০( এনজি) মুলে ১ জন সহ সর্বমোট ১৯ জন আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোসাঃ রোখছানা খাতুন বলেন, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম-বার) এর নির্দেশনায় বিজ্ঞ আদালত হতে গ্রেফতারি পরোয়ানা প্রাপ্ত আসামীদের অভিযান পরিচালনা করে নড়াগাতী থানাধীন বিভিন্ন এলাকা হইতে আসামীদের গ্রেফতার করা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ভবিষ্যতে এ অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন...

গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযানে ৪৫ বোতল ফেন্সিডিল সহ স্বামী স্ত্রী আটক 

Staff correspondent

ভোলা চরফ্যাশন দক্ষিণ আইচা অনলাইন প্রেসক্লাব (শাখা) কমিটি গঠন।

Al Mamun Sun

বাহুবলে স্ত্রী’র অধিকার আদায়ের দাবিতে দি প্যালেস রিসোর্ট গেইটে প্রেমিকার অনশন!

Staff correspondent
bn Bengali
X