27 C
Dhaka
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, | সময় ১১:৫১ অপরাহ্ণ

অপেক্ষা ফুরালো নিজের একটি বাড়ি পাওয়ার আশার

বিজয় রায়,রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের আওতায় ভূমি ও গৃহহীনদের ঘর প্রদানের অংশ হিসেবে ২৩ জানুয়ারি শনিবার সকাল ১০:৩০ মিনিটে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি গণভবন থেকে সাড়া দেশে উদ্বোধন ঘোষণা করেন। 

তারই অংশ হিসেবে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় ৭০ টি বরাদ্দকৃত ঘরের মধ্যে প্রথম ধাপে ৩০ ঘরের চাবি ও কাগজপত্র উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ উপকার ভোগীদের মাঝে বুঝিয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন,রাণীশংকৈল উপজেলা নির্বাহি অফিসার সুলতান জুলকার নাইন কবির স্টিভ, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা আ’লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, উপজেলা সহকারি কমিশনার ভূমি প্রীতম সাহা,স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. আব্দুস সামাদ চৌধুরী, উপজেলা কৃৃষি কর্মকর্তা ও কৃষিবিদ সঞ্জয় দেবনাথ,উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল ও স্থানীয় সংবাদ কর্মী সহ অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারী এবং উপকারভোগী সহ প্রমুখ।

উল্লেখ্য যে , প্রথম ধাপে সাড়া বাংলাদেশে ৬৬,১৮৯ টি ঘর প্রদান করা হয়েছে যার প্রতিটি বাড়ির বরাদ্দ ধরা হয়েছে ১লাখ ৭১ হাজার টাকা।

সংযুক্ত শৌচাগার সহ দুটি কক্ষ বিশিষ্ট ওই পাকা ঘরে থাকছে রান্নাঘর ও বারান্দা এবং সুপেয় পানির জন্য থাকছে একটি করে টিউবওয়েল।

আরও পড়ুন...

মাধবপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার ২৫শ’ টাকার তালিকায় নয়-ছয়!

Staff correspondent

রাণীশংকৈলে মাস্ক না পড়ায় ১৩ জনের অর্থদন্ড

Ibrahim Khalil

বানিয়াচংয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা : ঘাতক রিংকুর স্বীকারোক্তিমূলক জবানবন্দী

Staff correspondent
bn Bengali
X