27 C
Dhaka
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, | সময় ১১:৪৭ অপরাহ্ণ

কলাপাড়ায় প্রতিপক্ষের অত্যাচার-নির্যাতন থেকে রক্ষার জন্য রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করলো কৃষক বাহাউদ্দিন ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় মিথ্যা, ভুয়া ও বানোয়াট সংবাদ এবং উত্তরাধিকার সূত্রে মাতৃজমি জাল-জালিয়াতি মামলা ও জোড়-জবরদস্তি করে নেয়ার অভিযোগে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেছে অসহায় কৃষক মো: বাহাউদ্দিন। রবিবার বেলা ১২টায় ইউনিটি কার্যালয়ে রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদারের সভাপতিত্বে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে কৃষক মো: বাহাউদ্দিন বলেন, নীলগঞ্জ ইউনিয়নের হলদিবাড়িয়া গ্রামে আমাদের মাতৃক ওয়ারিশ প্রাপ্ত ভাগবন্টন নিয়া দীর্ঘদিন পর্যন্ত দ্বন্দ চলিয়া আসিতেছে। উক্ত জমি সংক্রান্ত বিষয় ভাগ-বাটোয়ারের জন্য আমার ভাই মো: সাইফুল্লাহ বাদী হয়ে ১৭.০৭.২০২০ ইং: তাং: নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরাবর দরখাস্ত দাখিল করার পর প্রতিপক্ষ এবং তাহার বাবা আমাদের উপর প্রচন্ড ক্ষিপ্ত হয়ে আমাদের নামে কলাপাড়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চাঁদাবাজীর অভিযোগ এনে সি,আর ৫৫১/২০২০ নং এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে এম,পি ২৪/২০২০ নং মোকাদ্দমা দায়ের করেন। প্রতিপক্ষ মো: শাহাবুদ্দিন একজন সংবাদকর্মী এবং মানবাধিকার কর্মী পরিচয় দেয় বটে।

জনৈক আ: জলিল হাওলাদার মোবাইলে আমার চাষকৃত বরবটি গাছ ছাগলে খাইতেছে জানাইলে আমি রাস্তায় আসিয়া দেখিয়া ছাগল ধরার জন্য থাওয়া করিলে হঠাৎ ১নং প্রতিপক্ষ ও তাহার বাবা লাঠি-সোটা নিয়ে আমাকে এলোপাথারী পিটায় এবং বেধরক কিল-ঘুষি মারিতে থাকে।

এসময় আমার ৭মাসের গর্ভবতী স্ত্রী ও কন্যা আমাকে বাঁচানোর জন্য প্রতিপক্ষ শাহাবুদ্দিনের বাবার কাছে আকুতি-আবেদন জানাইলে তা না শুনিয়া উপরন্ত বাবা ও ছেলে একত্রে মিলিয়া আমার গর্ভবতী স্ত্রীকে এলোপাথারী কিল-ঘুষি মারিতে থাকে।

এ জন্য প্রতিপক্ষ শাাহাবুদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি এসব অভিযোগ সম্পুর্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। বাহাউদ্দিনের স্ত্রী ঐ সময় কখনই রাস্তায় ওঠেনাই এবং তার সাথে আমার দেখাও নাই।

তবে কথা কাটাকাটি, তর্ক-বিতর্ক ও কিছুটা ধস্তাধস্তি হয়েছে তবে তা আমার সাথে নয় , আমার পরিবারের অন্য সদস্যদের সাথে , এর বাহিরে কিছুই নয়, মূলত: আমি একজন মিডিয়া কর্মী ও মানবাধিকার কর্মী ।

আরও পড়ুন...

কলাপাড়া থানায় আটককৃত বাবাকে দেখে ফেরার পথে শিশু কন্যাকে বেধড়ক মারধর ॥

Staff correspondent

লক্ষ্মীপুরে মাদ্রাসার টয়লেট থেকে ঝুলন্ত ছাত্রের লাশ উদ্ধার

Staff correspondent

নাটোরের লালপুরে কৃষকের মাঝে কম্বাইন হাভেষ্টার বিতরন

Staff correspondent
bn Bengali
X