24 C
Dhaka
শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, | সময় ১০:০৬ পূর্বাহ্ণ

‘অসুবিধা নাই, ইনশাআল্লাহ নেক্সট টাইম হবে’

ঝলমলে অভিষেকে আলোচনায় তরুণ পেসার হাসান মাহমুদ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে অভিষেকে ২৮ রানে ৩ উইকেট শিকার করেন ২১ বছর বয়সী এই তরুণ পেসার।

ওয়ানডে ক্যারিয়ারের প্রথম ম্যাচে দুর্দান্ত বোলিং করে নজর কাড়েন লক্ষ্মীপুরের এই তরুণ তুর্কি। সিরিজের দ্বিতীয় ম্যাচে শিকার করেন ৫৪ রানে ১ উইকেট।

চট্টগ্রামে সিরিজের শেষ ওয়ানডে খেলতে গিয়ে রোববার সংবাদমাধ্যমকে নিজের অভিষেক নিয়ে বলেন, আলহামদুলিল্লাহ, ক্যারিয়ারের শুরুটা ভালো হয়েছে। দ্বিতীয় ম্যাচেও চেষ্টা করেছি প্রথম ম্যাচের মতোই পারফর্ম করার, কিন্তু হয়নি। অসুবিধা নাই, ইনশাআল্লাহ নেক্সট টাইম হবে। এটা আসলে গড গিফটেড। 

ঘরোয়া ও আন্তর্জাতিক পর্যায়ের ক্রিকেটের পার্থক্য নিয়ে হাসান মাহমুদ বলেন, দুই পর্যায়ের ক্রিকেটের মধ্যে পার্থক্যটা বেশ স্পষ্ট। ঘরোয়া লিগে আমরা নিজেদের মধ্যেই খেলি। সবাই সবাইকে বেশ ভালোভাবেই চিনি। আন্তর্জাতিক ক্রিকেটে সবাই অপরিচিত।

আন্তর্জাতিক ক্রিকেট লড়াইয়ে অবশ্যই দৃঢ় মানসিক শক্তি দরকার। যে কোনো ক্রিকেট ম্যাচ মানেই লাইন-লেন্থ ও পেসের সঙ্গে কম্প্রোমাইজ করা যাবে না। ভালো পারফর্ম করার জন্য সার্বিক চেষ্টা চালিয়ে যেতে হবে।

উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি সোমবার বেলা সাড়ে ১১টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে।

আরও পড়ুন...

টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাঙ্কিংয়ের শীর্ষে নবী, দুইয়ে সাকিব

Al Mamun Sun

‘সামাজিক যোগাযোগে দূরত্ব বজায় রাখুন, জনসমাগম এড়িয়ে চলুন’

Staff correspondent

করোনা পরীক্ষায় নমুনা দিয়েছেন সাকিব

Al Mamun Sun
bn Bengali
X