23 C
Dhaka
শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, | সময় ৮:৫৪ পূর্বাহ্ণ

সন্দ্বীপের ঐতিহ্যবাহী মুছাপুর প্রবাসী ঐক্য পরিষদের পুর্নাঙ্গ কমিটি ঘোষনা

বাদল রায় স্বাধীন, সন্দ্বীপ প্রতিনিধি :

সন্দ্বীপের ঐতিহ্যবাহী মুছাপুর ইউনিয়নের প্রবাসে অবস্থানকারী সন্তানদের মানবিক ও সামাজিক সংগঠন অসুস্থ মানুষের পাশে একটু ভালোবাসার ছায়া এবং সর্বত্র মানব সেবায় অসহায় মানুষের পাশে দাঁড়ায় এ শ্লোগান নিয়ে ঐতিহ্যবাহী মুছাপুর প্রবাসী ঐক্য পরিষদের পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।

জানা যায়, সংগঠনের প্রধান উদ্যোক্তা রিদোয়ানুল বারী পারভেজ এর নেতৃত্বে হোয়াটআ্যাপ গ্রুপের মাধ্যমে মুছাপুর ইউনিয়নের যে সব সন্তান বিভিন্ন দেশে অবস্থান করছেন তাদের সহযোগিতা নিয়ে দীর্ঘদিন ধরে ক্যান্সার আক্রান্ত বিভিন্ন অসুস্থ রোগীকে সহায়তা, আর্থিক ভাবে অসচ্ছল মানুষের পাশে দাঁড়ানো, কন্যাদায়গ্রস্থ পিতাকে মেয়ের বিয়ের জন্য সহযোগিতা সহ বিভিন্ন কার্যক্রম করে আসছিলেন।ঘোষিত কমিটিতে লন্ডন প্রবাসী নিজাম উদ্দিনকে প্রধান উপদেষ্ঠা করে ৫ সদস্য বিশিষ্ট একটি প্রবাসী উপদেষ্ঠা পরিষদ এবং দেশে অবস্থানকারী অধ্যক্ষ মিজানুর রহমান মিজানকে প্রধান উপদেষ্টা করে ৬ সদস্য বিশিষ্ট্য আরেকটি উপদেষ্ঠা কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের মুল উদ্যোক্তা কাতার প্রবাসী রিদোয়ানুল বারী পারভেজকে সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন রিপনকে সিনিয়র সহ-সভাপতি, শাহ মোহাম্মদ সাজ্জাদ,মোঃ আব্দুর রহিম সৈকতকে সহ-সভাপতি, ইউএই প্রবাসী মোঃ ইব্রাহিমকে সাধারন সম্পাদক, মোঃ জসিম আবেদিন যুগ্ন সাধারন সম্পাদক,সহ সম্পাদক শামীম মিনহাজ ও তাজুল ইসলাম, কাতার প্রবাসী মোঃ সাইফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক মাকছুদের রহমান, মোঃ আয়ুব, আকবর হোসেন আলতাবকে সহ-সাংগঠনিক সম্পাদক ও মোঃ ওমর ফারুক পাটোয়ারীকে অর্থ সম্পাদক, মোঃ সিহাব উদ্দিনকে সহ-অর্থ সম্পাদক ও মোঃ দিদারুল আলমকে প্রচার সম্পাদক এবং এম এইচ সবুজকে সহ প্রচার সম্পাদক করে মোট ৩৯ সদস্য বিশিষ্ট্য কমিটি গঠন করা হয়েছে।

ঘোষিত কমিটি সম্পর্কে সভাপতি রিদোয়ানুল বারী পারভেজ বলেন প্রবাসে অবস্থানকারী মুছাপুর ইউনিয়নের সন্তানরা আমার আহব্বানে সাড়া দিয়ে তাদের শ্রমে ঘামে কষ্টার্জিত টাকা দেশপ্রেম ও নারীর টানে এলাকার মানুষের প্রতি ভালোবাসা স্বরুপ নিজের আরাম আয়েশ ত্যাগ করে দেশে পাঠিয়েছে মানবিক কাজে সহায়তার জন্য।

আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি কোন সদস্য এ সংগঠনে পদ পদবীর জন্য নাম লেখায়নি। দেশের মানুষের প্রতি নিখাদ ভালোবাসা থেকে তারা এ সংগঠনে যোগ দিয়েছে। স্রষ্টা তাদের দানের হাত প্রসারিত করে তাদের দীর্ঘ হায়াত প্রদান করুন। এবং সংগঠনকে দীর্ঘস্থায়ী করুন

আরও পড়ুন...

মসজিদে এসি বিস্ফোরণে দগ্ধদের অবস্থা আশঙ্কাজনক, সবার শ্বাসনালী পুড়ে গেছে

Al Mamun Sun

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে গোমস্তাপুরে চারা রোপণ কর্মসূচির উদ্বোধন

Staff correspondent

বেলাবোতে একদিনে দুই অস্বাভাবিক মৃত্যু

Al Mamun Sun
bn Bengali
X