24 C
Dhaka
শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, | সময় ৯:১৮ পূর্বাহ্ণ

এরদোগানের দেশে যাচ্ছেন সালমান-ক্যাটরিনা

বলিউডের বহুল আলোচিত সিনেমা টাইগার থ্রির শুটিং শিগগিরই শুরু হতে যাচ্ছে।  তুরস্কের ঐতিহাসিক শহর ইস্তানবুলে এই ছবির কাজ শুরু হচ্ছে। ছবির নায়ক-নায়িকা সালমান-ক্যাটরিনা ব্যস্ততা গুটিয়ে এরদোগানের দেশে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন।টাইগার থ্রি ছবির শুটিং আরও আগেই শুরু হওয়ার কথা ছিল।

কিন্তু করোনা মহামারির কারণে এটি পিছিয়ে যায়। প্রথমে ঠিক করা হয়েছিল দুবাইতে শুটিং হবে।  তবে সেখানে করোনাভাইরাস এখনও নিয়ন্ত্রণে না আসায় ছবির প্রযোজনা সংস্থা ইয়াশ রাজ ফিল্মস প্রাথমিক সিদ্ধান্ত নিয়েছে ইস্তানবুলেই শুটিং শুরু করা হবে।ইয়াশ রাজ ফিল্মসের উদ্ধৃতি দিয়ে ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, ‘টাইগার থ্রি’ ছবির কাজ শুরু হতে যাচ্ছে ফ্রেব্রুয়ারির পর।

কারণ মার্চ থেকে সালমান খান ফাঁকা সময় দিয়ে রেখেছেন ছবির কাজের জন্য।ভারতীয় সংবাদমাধ্যম মিড-ডে ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, মধ্যপ্রাচ্যে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও আরব দেশগুলোতে এখন মহামারির প্রকোপ বাড়ছে।

তাই ইস্তানবুলকে শুটিং স্পট বেছে নেওয়া হচ্ছে। বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফকে নিয়ে সালমান খানের ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিগুলো ব্যাপক দর্শকপ্রিয়তা পায়।  দর্শক কাটতি দেখে ‘টাইগার থ্রি’ করার সিদ্ধান্ত নেয় প্রযোজনা সংস্থা।  যদিও প্রযোজনা সংস্থা এখনও ছবির নাম একেবারে চূড়ান্ত করেনি।

আরও পড়ুন...

জন্মদিনে মালাইকাকে কাছে টানলেন দিনো, মাঝরাতে উদ্দাম নাচ অভিনেত্রীর

Staff correspondent

অনুতপ্ত মিয়া খলিফা, নীল জগতের ভয়াবহ তথ্য দিলেন

Staff correspondent

রানুর সঙ্গে যোগাযোগ করলে মেয়ে সাথীর পা ভেঙে দেয়ার হুমকি

Staff correspondent
bn Bengali
X