31 C
Dhaka
সোমবার, ৮ মার্চ ২০২১, | সময় ৭:১৪ অপরাহ্ণ

এ টি এম শামসুজ্জামানের মৃত্যুতে তারকাদের শোক

কিংবদন্তি অভিনেতা এ টি এম শামসুজ্জামান আর নেই। আজ শনিবার সকালে রাজধানীর পুরান ঢাকার সূত্রাপুর নিজ বাসায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে শোবিজ অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

বরেণ্য এই অভিনেতা মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোবিজ অঙ্গনের তারকারাও একুশে পদকপ্রাপ্ত বরেণ্য এই অভিনেতার মৃত্যুতে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন ফেসবুকে।

অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, শেষ পর্যন্ত সত্যটা হলো… এটিএম ভাই চলে গেলেন। আর হলো না দেখা। কত সময়, কত স্মৃতি… আবেগ তাড়িত হচ্ছি খুব। অপার শ্রদ্ধা। শান্তিতে থাকুন আপন মানুষ এটিএম শামসুজ্জামান।

চিত্রনায়ক ওমর সানী লিখেছেন, চলে গেলেন আমাদের সবার প্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান ওস্তাদ। মহান আল্লাহ আপনাকে জান্নাত দান করুন। আমার ‘চাঁদের আলো’ থেকে যে সহযোগিতা করেছেন আমি সারা জীবন ভুলবো না।

চিত্রনায়িকা বুবলী লিখেছেন, বিনোদনের প্রত্যেকটি জায়গায় ছিলো আপনার পদচারনা এবং সর্বত্রই আপনি সফলতার আলো ছড়িয়েছেন আপনার দুর্দান্ত অভিনয় ক্ষমতা দিয়ে। কতটা বিচক্ষণ, দক্ষ, মেধাবী এবং পরিশ্রমী অভিনয় শিল্পী আপনি ছিলেন তা হয়তো শুধুমাত্র লেখায় প্রকাশ করা সম্ভব নয়। ভালো থাকবেন স্যার।

অভিনেতা আফরান নিশো লিখেছেন, বিদায় কিংবদন্তী অভিনেতা এটিএম শামসুজ্জামান স্যার।

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী লিখেছেন, চলে গেলেন কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও অভিনেতা জায়েদ খান লিখেছেন, চলে গেলেন আমাদের সকলের প্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান। তার আত্মার মাগফিরাত কামনা করছি। আল্লাহ তাকে বেহেস্ত নসিব করুন, আমীন। শিল্পী সমিতি গভীরভাবে শোকাহত।

চিত্রনায়িকা আইরিন সুলতানা লিখেছেন, চলে গেলেন আমাদের সবার প্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান স্যার (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মহান আল্লাহ আপনাকে জান্নাত দান করুন।

আরও পড়ুন...

বলিউড তারকা সানি লিওনকে দেখা যাবে বাংলাদেশি ছবিতে (ভিডিও)

Staff correspondent

যে কারণে হলিউডের ৩ লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দেন ঐশ্বরিয়া

Staff correspondent

আইয়ুব বাচ্চু’র দুই সন্তানের বিবৃতি

Al Mamun Sun
bn Bengali
X