29 C
Dhaka
মঙ্গলবার, ৯ মার্চ ২০২১, | সময় ৪:৩৪ অপরাহ্ণ

মোংলা পোর্ট পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলদের পক্ষ থেকে উপমন্ত্রীকে সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি

মোংলা পোর্ট পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলদের পক্ষ থেকে স্থানীয় সাংসদ (বাগেরহাট-০৩/মোংলা-রামপাল) এবং পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রনালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহারকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার দুপুরে পৌর কর্তৃপক্ষের আয়োজনে পৌরসভা চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের সংবর্ধিত প্রধান অতিথি উপমন্ত্রী হাবিবুন নাহারকে পৃথক পৃথক ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা-সম্মাননা জানান নব নির্বাচিত পৌর মেয়র শেখ আ: রহমান এবং কাউন্সিলরাসহ পৌর কর্মকর্তা-কর্মচারীরা।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, ভাইস চেয়ারম্যান কামরুন নাহার হাই, সাবেক পৌর চেয়ারম্যান শেখ আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিমসহ পৌর শহরের বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক লোকজন।

অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি উপমন্ত্রী হাবিবুন নাহার বলেন, পৌরসভায় প্যানেলসহ আওয়ামী লীগের মেয়র ও কাউন্সিলর নির্বাচিত হওয়ায় স্থানীয় আওয়ামী লীগের কার্যক্রম ও দায়িত্ব আরো বেড়ে গেলো। তাই নব নির্বাচিতদেরকে সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার মধ্যদিয়ে কাজ করে পৌরবাসীর চাহিদানুযায়ী শতভাগ সেবা নিশ্চিতের তাগিদ দেন তিনি।

আরও পড়ুন...

বঙ্গবন্ধুর খুনি ক্যাপ্টেন মাজেদকে গ্রেফতারে কলঙ্ক মুক্ত হচ্ছে ভোলাবাসী: এমপি মুকুল

Staff correspondent

কলেজের উদ্দেশ্যে বেরিয়ে একসাথে নিখোঁজ ৩ বোন ও ১ বান্ধবী

Staff correspondent

রাজধানী শ্যামলী গার্মেন্ট শ্রমিকদের বকেয়া বেতনের দাবিতে আন্দোলন

Staff correspondent
bn Bengali
X