24 C
Dhaka
শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, | সময় ১০:০৯ পূর্বাহ্ণ

ভয়ভীতি কাটিয়ে টিকাদান কেন্দ্রে মানুষের ভীড় বাড়ছে

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের করোনা টিকাদান কেন্দ্র গুলোতে ভিড় বাড়ছে। ভয়ভীতি কাটিয়ে জেলা সদরসহ বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে আসছেন নানা শ্রেণী পেশার মানুষ। ইতিমধ্যে ২১ হাজারের বেশি মানুষ টিকা নিয়েছেন। আর রেজিষ্ট্রেশন করেছেন প্রায় ৩০ হাজার।

সরেজমিন দেখা গেছে, টিকা গ্রহনকারীরা সকাল থেকে এসে কেন্দ্র গুলোতে ভিড় করছেন। সোমবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতাল টিকাদান কেন্দ্রে গিয়ে দেখা যায়, সেবা সহজীকরণ করতে টিকাদান কেন্দ্রতেই ফ্রি রেজিষ্ট্রেশন করা হচ্ছে। গ্রহণকারীরা ভোটার আইডি কার্ড ও একটি সচল মোবাইল নম্বর নিয়ে রেজিষ্ট্রেশন বুথে যাচ্ছেন।

সেখানে স্বেচ্ছাসেবকরা তাদের টিকা রেজিষ্ট্রেশন করে কার্ড সরবরাহ করছেন। সেখান থেকে একটি চিকিৎসকের কাছে গিয়ে পরামর্শ নিয়ে টিকা গ্রহণ করছেন। টিকা গ্রহণ শেষে ৩০ মিনিট সেখানে অবস্থান করছেন তারা। শহরের আরাপপুর এলাকা থেকে সুপ্রভা রানী বলেন, আমি পরিবারের অন্যদের নিয়ে টিকা নিতে এসেছি। সবাই টিকা নিলাম।

কোন সমস্যা হয়নি। সকলকে টিকা নিতে আহ্বান জানান তিনি। ঝিনাইদহে কর্মরত মাগুরা সদর উপজেলার এক বাসিন্দা বলেন, হাসপাতালে এসে সহজেই টিকা নিয়েছি। কোন সমস্যা এখন পর্যন্ত হয়। সহজেই টিকার ব্যবস্থা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানায়।

এ ব্যাপারে ঝিনাইদহের সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, গতকাল (রোববার) পর্যন্ত জেলায় ২১ হাজার ২’শ ৯৭ জনকে টিকা গ্রহণ করেছেন। রেজিস্ট্রেশন করেছে ২৯ হাজার ৫৬৩ জন। দিন দিন টিকা গ্রহণকারীর সংখ্যা বাড়ছে।

আরও পড়ুন...

২১ আগস্ট গ্রেনেড হামলা কারিদের আইনের আওতায় রায় কার্যকারের দাবিতে মানবন্ধন

Staff correspondent

সম্প্রীতির হবিগঞ্জ সংগঠনের যুগ্ম আহবায়ক হলেন সাংবাদিক মান্না

Al Mamun Sun

উন্নত ও আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলব পাটুলীকে

Al Mamun Sun
bn Bengali
X